1. [email protected] : anjuman : anjuman
  2. [email protected] : user : user
  3. [email protected] : Admin : Admin
  4. [email protected] : Nayan Babu : Nayan Babu
শেষ হলো অসম প্রেমের গল্প!
শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৬:৩৮ পূর্বাহ্ন

শেষ হলো অসম প্রেমের গল্প!

  • পোস্ট হয়েছে : রবিবার, ৪ অক্টোবর, ২০২০
print sharing button

বিনোদন ডেস্ক: গত ১৮ সেপ্টেম্বর শুরু হয়েছিল চলচ্চিত্র ‘ভালোবাসার প্রজাপতি’ ছবির কাজ। টানা ২৯ সেপ্টেম্বর পর্যন্ত চলেছে এর শুটিং। আর তাতেই ছবির কাজ প্রায় শেষ। ছবিটির কেন্দ্রীয় চরিত্রে অভিনয় করেছেন জাতীয় চলচ্চিত্র পুরস্কারপ্রাপ্ত অভিনেত্রী সাদিকা পারভীন পপি ও চিত্রনায়ক শিপন মিত্র।

ইমপ্রেস টেলিফিল্মের ব্যানারে এটি যৌথভাবে পরিচালনা করছেন রাজু আলীম ও মাসুমা তানি। প্রথমে এর নাম ‘লকডাউন’ হওয়ার কথা থাকলেও পরে তা রাখা হয় ‘ভালোবাসার প্রজাপতি’। জানা যায়, ছবিটি প্রেক্ষাগৃহের পাশাপাশি টেলিভিশনেও মুক্তি পাবে।

ছবিটি প্রসঙ্গে পপি বলেন, ছবিটি আমার কাছে একটা উপহারের মতো মনে হয়েছে। গল্পটি অসাধারণ। এতে আমি অভিনয় করছি একজন চিকিৎসকের চরিত্রে।

শিপন মিত্র বলেন, আমার ও পপি আপুর বয়সের পার্থক্য আছে। ছবির গল্পটিও এমন। তবে এখানে নোংরা কোনও সম্পর্ক নয়, একটি জার্নি দেখানো হবে। ছবিতে অসম প্রেম থাকবে। তবে সেটা শেষ অবধি না দেখলে বোঝা যাবে না।

তিনি আরও বলেন, আমার শুটিং একেবারেই শেষ। আর পপি আপুর শেষ দিকে। আমরা টানা ১২ দিন কাজ করেছি। এখন শুটিংটি বিশ্লেষণ করে দেখছে টিম। সম্ভবত পপি আপুর কিছু দৃশ্য ও আমার প্যাচওয়ার্ক করতে হতে পারে।

বিজনেস আওয়ার/০৪ অক্টোবর, ২০২০/এ

ফেসবুকের মাধ্যমে আপনার মতামত জানান:

শেয়ার দিয়ে সবাইকে দেখার সুযোগ করে দিন

এ বিভাগের আরো সংবাদ