1. [email protected] : anjuman : anjuman
  2. [email protected] : user : user
  3. [email protected] : Admin : Admin
  4. [email protected] : Nayan Babu : Nayan Babu
কলামিষ্ট বখতিয়ার চৌধুরীর ইন্তেকাল
শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ১১:০৬ পূর্বাহ্ন

কলামিষ্ট বখতিয়ার চৌধুরীর ইন্তেকাল

  • পোস্ট হয়েছে : শুক্রবার, ২৫ ডিসেম্বর, ২০২০
print sharing button

বিজনেস আওয়ার প্রতিবেদক : বিশিষ্ট কলামিস্ট ও রাজনৈতিক বিশ্লেষক বখতিয়ার উদ্দীন চৌধুরী মারা গেছেন (ইন্নালিল্লাহি ওয়া ইন্না ইলাহি রাজিউন)। শুক্রবার (২৫ ডিসেম্বর) রাত সোয়া ২টায় রাজধানীর বারডেম হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৭২ বছর।

ডায়াবেটিস ও কিডনি জটিলতাসহ নানা শারীরিক সমস্যায় ভুগছিলেন বখতিয়ার উদ্দীন চৌধুরী। আজ বাদ জুম্মা চট্টগ্রামের হাটহাজারী উপজেলার নাঙ্গলমোড়া গ্রামের পারিবারিক কবরস্থানে তাকে দাফন করা হবে।

বখতিয়ার উদ্দীন চৌধুরী ১৯৪৮ সালের ১৭ আগস্ট চট্টগ্রামের হাটহাজারীতে জন্মগ্রহণ করেন। মৃত্যুকালে তিনি স্ত্রী, দুই পুত্র, এক কন্যা, নাতি নাতনি অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন।

ছাত্রজীবনে চট্টগ্রামের বিশিষ্ট আওয়ামী লীগ নেতা জহুর আহমেদ চৌধুরীর সংস্পর্শে এসে ছাত্রলীগের রাজনীতির সঙ্গে জড়িত হন বখতিয়ার চৌধুরী। পরবর্তীতে তিনি জাতীয় রাজনীতি, ব্যবসা-বাণিজ্য এবং সর্বশেষ লেখালেখিতে জড়িত হয়ে পড়েন।

জাতীয় দৈনিক এবং অনলাইনে নিয়মিত লেখক ছিলেন তিনি। একজন বীর মুক্তিযোদ্ধা, প্রগতিশীল জনপ্রিয় লেখক হিসেবে তিনি সর্বমহলে খ্যাতি অর্জন করেছেন। ব্যক্তিজীবনে বন্ধু বৎসল, অত্যন্ত বিনয়ী ছিলেন বখতিয়ার উদ্দীন চৌধুরী।

বিজনেস আওয়ার/২৫ ডিসেম্বর, ২০২০/কমা

ফেসবুকের মাধ্যমে আপনার মতামত জানান:

শেয়ার দিয়ে সবাইকে দেখার সুযোগ করে দিন

এ বিভাগের আরো সংবাদ