1. [email protected] : anjuman : anjuman
  2. [email protected] : user : user
  3. [email protected] : Admin : Admin
  4. [email protected] : Nayan Babu : Nayan Babu
নুরদের বিরুদ্ধে অপহরণ-ধর্ষণ মামলার প্রতিবেদন ১৮ ফেব্রুয়ারি
শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৫:৫১ অপরাহ্ন

নুরদের বিরুদ্ধে অপহরণ-ধর্ষণ মামলার প্রতিবেদন ১৮ ফেব্রুয়ারি

  • পোস্ট হয়েছে : বৃহস্পতিবার, ২৮ জানুয়ারী, ২০২১
print sharing button

বিজনেস আওয়ার প্রতিবেদক : ডাকসুর সাবেক ভিপি নুরুল হক নুরসহ ছয়জনের বিরুদ্ধে তরুণীকে অপহরণ, ধর্ষণ, ধর্ষণে সহযোগিতা ও ডিজিটাল নিরাপত্তা আইনে করা মামলার তদন্ত প্রতিবেদন পিছিয়েছে। আগামী ১৮ ফেব্রুয়ারি নতুন দিন ধার্য করেছেন আদালত। বৃহস্পতিবার (২৮ জানুয়ারি) মামলার তদন্ত সংস্থা ডিবি পুলিশ প্রতিবেদন দাখিল না করায় ঢাকা মহানগর হাকিম নিভানা খায়ের জেসি নতুন এ দিন ধার্য করেন।

মামলায় ঘটনাস্থল উল্লেখ করা হয়েছে কোতোয়ালী থানা এলাকার সদরঘাট হোটেল অ্যান্ড রেস্টুরেন্ট। মামলায় ঘটনার দিনক্ষণ উল্লেখ করা হয়েছে ২০২০ সালের ৯ ফেব্রুয়ারি সন্ধ্যা ৭টা ৪০ মিনিট থেকে রাত ৮টা ৩০ মিনিট পর্যন্ত। বাংলাদেশ ছাত্র অধিকার পরিষদের আহ্বায়ক হাসান আল মামুনকে মামলার প্রধান আসামি করা হয়।

মামলার অন্য আসামিরা হলেন- বাংলাদেশ ছাত্র অধিকার পরিষদের যুগ্ম-আহ্বায়ক নাজমুল হাসান সোহাগ, বাংলাদেশ ছাত্র অধিকার পরিষদের যুগ্ম-আহ্বায়ক (২) মো. সাইফুল ইসলাম, ছাত্র অধিকার পরিষদের সহ-সভাপতি মো. নাজমুল হুদা এবং ঢাবি শিক্ষার্থী আবদুল্লাহ হিল বাকি।

উল্লেখ্য, গত বছরের ২১ সেপ্টেম্বর রাজধানীর কোতোয়ালী থানায় অপহরণ, ধর্ষণ, ধর্ষণে সহযোগিতা ও ডিজিটাল নিরাপত্তা আইনে মামলাটি করেন ঢাকা বিশ্ববিদ্যালয়ের এক শিক্ষার্থী। এর আগে ২০ সেপ্টেম্বর রাতেও নুরুল হক নুরের বিরুদ্ধে ধর্ষণে সহযোগিতা করার অভিযোগে লালবাগ থানায় আরেকটি মামলা করা হয়।

বিজনেস আওয়ার/২৮ জানুয়ারি, ২০২০/এ

ফেসবুকের মাধ্যমে আপনার মতামত জানান:

শেয়ার দিয়ে সবাইকে দেখার সুযোগ করে দিন

এ বিভাগের আরো সংবাদ