1. [email protected] : anjuman : anjuman
  2. [email protected] : user : user
  3. [email protected] : Admin : Admin
  4. [email protected] : Nayan Babu : Nayan Babu
করোনায় মারা গেলেন সিলেটের এমপি কয়েস
শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০২:০৩ পূর্বাহ্ন

করোনায় মারা গেলেন সিলেটের এমপি কয়েস

  • পোস্ট হয়েছে : বৃহস্পতিবার, ১১ মার্চ, ২০২১
print sharing button

বিজনেস আওয়ার প্রতিবেদক : করোনা ভাইরাসে আক্রান্ত হয়ে মারা গেছেন তিনি সিলেট-৩ (দক্ষিণ সুরমা, ফেঞ্চুগঞ্জ ও বালাগঞ্জ) আসনের এমপি মাহমুদ উস সামাদ চৌধুরী কয়েস। বৃহস্পতিবার (১১ মার্চ) দুপুর ২টা ২০ মিনিটে তিনি ইউনাইটেড হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যান।

এ তথ্য নিশ্চিত করে মাহমুদ উস সামাদ চৌধুরীর ব্যক্তিগত সচিব জুলহাস আহমদ জানান, বৃহস্পতিবার (১১ মার্চ) দুপুর ২টা ২০ মিনিটে মাহমুদ উস সামাদ চৌধুরী রাজধানীর ইউনাইটেড হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যান।

পরিবারের সদস্যরা জানান, গত ১০ ফেব্রুয়ারি জাতীয় সংসদ ভবন প্রাঙ্গণে করোনা ভাইরাসে প্রতিরোধের টিকা নিয়েছিলেন মাহমুদ উস সামাদ চৌধুরী কয়েস। তারপর কোনো পার্শ্বপ্রতিক্রিয়া ছিল না। কয়েক দিন আগে সিলেটের ফেঞ্চুগঞ্জে গিয়েছিলেন তিনি।

জানা গেছে, বেশ কিছুদিন ধরে অসুস্থ থাকায় সংসদ সদস্য মাহমুদ উস সামাদ চৌধুরী রোববার (৭ মার্চ) কোনো ধরনের অনুষ্ঠানে তিনি যাননি। ওইদিন ঢাকার উদ্দেশে রওনা দিতে প্লেনে ওঠার সময় হাঁপিয়ে পড়েন এবং প্লেনে অসুস্থ অনুভব করায় সেখান থেকে সরাসরি হাসপাতালে ভর্তি হন।

এর আগে জুলহাস আহমদ বলেন, রোববার রাতেই তাকে (মাহমুদ উস সামাদ) হাসপাতালে ভর্তি করা হয়। সোমবার সকালে তিনি করোনা পরীক্ষার জন্য নমুনা দেন। বিকেলে তার ফলাফল পজিটিভ আসে। বর্তমানে তাকে ভেন্টিলেশনে রাখা হয়েছে। তার শারীরিক অবস্থার উন্নতি হয়নি।

উল্লেখ্য, মাহমুদ উস সামাদ চৌধুরী কয়েস ১৯৫৫ সালের ৩ জানুয়ারি তৎকালীন পূর্ব পাকিস্তানের সিলেটে জন্মগ্রহণ করেন। তার বাবা আবদুস সামাদ চৌধুরী ১৯৯৬-২০০১ শাসনামলে শেখ হাসিনা সরকারের পররাষ্ট্রমন্ত্রী ছিলেন।

বিজনেস আওয়ার/১১ মার্চ, ২০২১/এ

ফেসবুকের মাধ্যমে আপনার মতামত জানান:

শেয়ার দিয়ে সবাইকে দেখার সুযোগ করে দিন

এ বিভাগের আরো সংবাদ