1. [email protected] : anjuman : anjuman
  2. [email protected] : user : user
  3. [email protected] : Admin : Admin
  4. [email protected] : Nayan Babu : Nayan Babu
বিএসইসির সঙ্গে ডিবিএ ও শীর্ষ ব্রোকারদের বৈঠক কাল
শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৪:২৯ অপরাহ্ন

বিএসইসির সঙ্গে ডিবিএ ও শীর্ষ ব্রোকারদের বৈঠক কাল

  • পোস্ট হয়েছে : শনিবার, ২০ মার্চ, ২০২১
print sharing button
A-Board-Meeting

বিজনেস আওয়ার প্রতিবেদক : শেয়ারবাজার নিয়ে আলোচনা করতে ডিএসই ব্রোকার্স এসোসিয়েশন অব বাংলাদেশ (ডিবিএ) ও শীর্ষ ১০ ব্রোকারের সঙ্গে বৈঠক করবে বাংলাদেশ সিকিউরিটিজ অ্যান্ড এক্সচেঞ্জ কমিশন (বিএসইসি)। আগামিকাল (২১ মার্চ) বিকাল ৫টায় কমিশনে এই বৈঠক শুরু হবে।

বিএসইসির কমিশনার ড. শেখ সামসুদ্দিন আহমেদের সভাপতিত্বে ওই বৈঠক অনুষ্ঠিত হবে।

এ বিষয়ে ড. শেখ সামসুদ্দিন আহমেদ বিজনেস আওয়ারকে বলেন, আমরা যেদিন কমিশনের দায়িত্ব নিয়েছি, সেদিনই শেয়ারবাজার ভবিষ্যতে বন্ধ হবে না বলে জানিয়েছি। এ বিষয়ে আমরা বদ্ধ পরিকর। তারপরেও সম্প্রতি একটি মহল করোনা বৃদ্ধির কারনে শেয়ারবাজার বন্ধ হয়ে যাবে বলে গুজব ছড়িয়েছে। যার নেতিবাচক প্রভাব পড়েছে শেয়ারবাজারে। এই গুজবের কারনেই মূলত গত বৃহস্পতিবার বাজারে বড় পতন হয়েছে।

এই গুজবের বিষয়ে ব্রোকারদের সচেতন করার লক্ষ্যেই মূলত আগামিকাল বৈঠক করবেন বলে জানান বিএসইসির এই কমিশনার। তিনি বলেন, আমরা ব্রোকারদের নিশ্চিত করতে চাই যে আগামিতে শেয়ারবাজার করোনার কারনে বন্ধ হবে না।

বিএসইসির নির্বাহি পরিচালক ও মূখপাত্র মোহাম্মদ রেজাউল করিম বিজনেস আওয়ারকে বলেন, শেয়ারবাজার বন্ধের গুজবের পাশাপাশি অন্যান্য বিষয়ও কালকের বৈঠকে আলোচনা করা হবে। বৈঠকে শেয়ারবাজারের চলমান অবস্থা নিয়ে আলোচনা করা হবে। বাজারে সবার সক্রিয় অংশগ্রহনের মাধ্যমে এগিয়ে নেওয়ার লক্ষ্যে করণীয় নিয়েও আলোচনা করা হবে।

বিজনেস আওয়ার/২০ মার্চ, ২০২১/আরএ

ফেসবুকের মাধ্যমে আপনার মতামত জানান:

শেয়ার দিয়ে সবাইকে দেখার সুযোগ করে দিন

এ বিভাগের আরো সংবাদ