1. [email protected] : anjuman : anjuman
  2. [email protected] : user : user
  3. [email protected] : Admin : Admin
  4. [email protected] : Nayan Babu : Nayan Babu
পপির খোঁজ নেই, আটকে আছে শুটিং!
বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০৪:১৫ পূর্বাহ্ন

পপির খোঁজ নেই, আটকে আছে শুটিং!

  • পোস্ট হয়েছে : বুধবার, ১৪ এপ্রিল, ২০২১
print sharing button

বিনোদন ডেস্ক : চলতি বছরের শুরু থেকেই বিয়ের গুঞ্জনে আলোচনায় ছিলেন চিত্রনায়িকা সাদিকা পারভীন পপি। খবর রটেছিল, গোপনে বিয়ে করেছেন তিনি। থাকছেন স্বামীর দেয়া ফ্ল্যাটে। সংসারও করছেন দিব্যি। এসব খবরের কোনো নির্ভরযোগ্য সূত্র নেই।

তবে বছরের শুরু থেকেই পপি নিখোঁজ রয়েছেন। সিনেমা সংশ্লিষ্টরাও তার খোঁজ পাচ্ছেন না। বন্ধ রয়েছে পপির ব্যবহার করা দীর্ঘদিনের পুরোনো নম্বরটিও। আর তাতেই সন্দেহের দানা বেঁধেছে অনেকের মনে। গুঞ্জনকে বিশ্বাস করতে চাইছেন কেউ কেউ।

গত বছর পপি অভিনয় শুরু করেন যুগল নির্মাতা রাজু আলীম ও মাসুমা তানি পরিচালিত ‘ভালোবাসার প্রজাপতি’ সিনেমায়। সিনেমার কাজ প্রায় শেষ হলেও বাকি আছে পপির কিছু অংশের শুটিং, ডাবিং। তাই নায়িকার খোঁজ করছেন পরিচালক। গিয়েছেন ইস্কাটনের বাসাতেও। কিন্তু পপি সে বাসা ছেড়েছেন আগেই।

এ প্রসঙ্গে নির্মাতা রাজু আলীম বলেন, পপি আমার প্রিয় নায়িকাদের একজন। সেজন্য তাকে এই সিনেমায় নিয়েছিলাম। কিন্তু এভাবে কাজ অসম্পূর্ণ রেখে ডুব দেবেন পপি, সেটা কখনোই ভাবিনি। শুটিংয়ে না পেলেও পপির ডাবিং অবশ্যই লাগবে। তাকে না পাওয়ায় সব আটকে আছে।

প্রেম, বাস্তবতা ও করোনাকালে ফ্রন্টলাইনের যোদ্ধাদের জীবন নিয়ে নির্মিত ‘ভালোবাসার প্রজাপতি’ সিনেমাটি প্রযোজনা করছে ইমপ্রেস টেলিফিল্ম। সিনেমায় আরও অভিনয় করেছেন শিপন মিত্র, রাজু আলীম, শিলা, প্রিয়মনি, খালিদ মাহবুব তুর্য, তানিন তানহা, মেহেদী পলাশ, সোনিকা প্রমুখ।

বিজনেস আওয়ার/১৪ এপ্রিল, ২০২১/এ

ফেসবুকের মাধ্যমে আপনার মতামত জানান:

শেয়ার দিয়ে সবাইকে দেখার সুযোগ করে দিন

এ বিভাগের আরো সংবাদ