1. [email protected] : anjuman : anjuman
  2. [email protected] : user : user
  3. [email protected] : Admin : Admin
  4. [email protected] : Nayan Babu : Nayan Babu
চরিত্রের জন্য লুকে বদলেছেন পূজা
শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৭:০৫ অপরাহ্ন

চরিত্রের জন্য লুকে বদলেছেন পূজা

  • পোস্ট হয়েছে : রবিবার, ২৫ এপ্রিল, ২০২১
print sharing button

বিনোদন ডেস্ক : ঢাকাই সিনেমায় এই সময়কার জনপ্রিয় অভিনেত্রীদের একজন পূজা চেরি। এরইমধ্যে নির্মাতাদের আস্থার প্রতীক হয়ে ওঠা পূজা সর্বশেষ জাজ মাল্টিমিডিয়া প্রযোজিত ‘মাসুদ রানা’র শুটিং নিয়ে ব্যস্ত ছিলেন।

চট্টগ্রামে টানা ১৮ দিন শুটিং করেন তিনি। সৈকত নাসিরের এ সিনেমার অন্যতম চরিত্র সোহানার ভূমিকায় অভিনয় দেখা যাবে তাকে। চরিত্রটির জন্য নিজেকে বদলেছেন এ নায়িকা। করেছেন কঠোর পরিশ্রম।
সৈকত নাসিরের সঙ্গে পূজার প্রথম কাজ এটি।

এ প্রসঙ্গে পূজা বলেন, সৈকত ভাইয়ার সঙ্গে আগে কখনো কাজ করিনি। প্রথম কাজ, তাই শুরুতে একটু চিন্তায় ছিলাম কাজটা কেমন হবে! কিন্তু শুটিংয়ে যাওয়ার পর এতো ভালো বোঝাপড়া হয়ে যায় মনেই হচ্ছিল না শুটিং নতুন আমরা করছি।

এদিকে ‘হৃদিতা’ শিরোনামের সরকারি অনুদানের আরেকটি সিনেমায়ও কাজ করছিলেন পূজা। কাছাকাছি সময়ে দুটি সিনেমার শুটিং করতে গিয়ে নিজের লুক নিয়েও খানিকটা সমস্যায় পড়তে হয় তাকে। তবে পরে সেটিও উতরে গেছেন তিনি। গান বাদে ‘হৃদিতা’র দৃশ্য ধারণের কাজ সম্পন্ন হয়েছে বলেও জানান পূজা।

জানা গেছে, ‘মাসুদ রানা’র ৭০ ভার শুটিং হয়ে গেছে। লকডাউন খুলে গেলে আবারও সিনেমা দুটি নিয়ে ব্যস্ত হয়ে যাবেন এই অভিনেত্রী। এদিকে মুক্তির অপেক্ষায় রয়েছে পূজা অভিনীত আরও তিন সিনেমা-‘শান’, ‘জিন’ এবং ‘সাইকো’।

বিজনেস আওয়ার/২৫ এপ্রিল, ২০২১/এ

ফেসবুকের মাধ্যমে আপনার মতামত জানান:

শেয়ার দিয়ে সবাইকে দেখার সুযোগ করে দিন

এ বিভাগের আরো সংবাদ