1. [email protected] : anjuman : anjuman
  2. [email protected] : user : user
  3. [email protected] : Admin : Admin
  4. [email protected] : Nayan Babu : Nayan Babu
টানা পাঁচ জয়ে শীর্ষে চেন্নাই
শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৭:১০ পূর্বাহ্ন

টানা পাঁচ জয়ে শীর্ষে চেন্নাই

  • পোস্ট হয়েছে : বৃহস্পতিবার, ২৯ এপ্রিল, ২০২১
print sharing button

স্পোর্টস ডেস্ক : আইপিএলের চলতি আসরের প্রথম ম্যাচে দিল্লির কাছে বড় ব্যবধানে হারের পর থেকেই যেন রীতিমতো উড়ছে ধোনির দল। সর্বশেষ সানরাইজার্স হায়দরাবাদকে ৭ উইকেটের বড় ব্যবধানে হারায় দলটি। এর ফলে উঠে এসেছে আইপিএলের শীর্ষেও।

বুধবার রাতে আগে ব্যাট করতে নেমে জনি বেয়ারস্টোর সঙ্গে উদ্বোধনি জুটিটা ঠিক জমেনি ডেভিড ওয়ার্নারের। মাত্র ২২ রানেই ফেরেন বেয়ারস্টো। এরপর বড় জুটি গড়েন ওয়ার্নার আর মনীশ পান্ডে। তবে তাদের জুটির ১৫ ওভারে আসে কেবল ১০৬ রান।

১৮তম ওভারে লুঙ্গি এনগিদির শিকার বনে যান দু’জনই। ওয়ার্নার করেন ৫৭ রান, আর মনীশ করেন ৬১ রান। এরপর কেন উইলিয়ামসন করেন ২৬ রান। তার সঙ্গে কেদার যাদবও ছিলেন বেশ মারমুখী, ৪ বলে ১২ রানের ছোট্ট কার্যকর এক ইনিংস খেললে হায়দরাবাদের পুঁজিটা দাঁড়ায় ১৭১ রানের।

টি-টোয়েন্টিতে ১৭১ রানের পুঁজিটা নেহায়েত কম কিছু নয়। কিন্তু ঋতুরাজ গায়কোয়াড় ও ফ্যাফ ডু প্লেসির উদ্বোধনী জুটিটাই ম্যাচ থেকে ছিটকে দেয় ডেভিড ওয়ার্নারের দলকে। ১৩ ওভারেই চেন্নাইকে এনে দেন ১২৯ রান। ৪৪ বলে ৭৫ রান করে ঋতুরাজ ফেরেন রশিদ খানের বনে।

পরের ওভারে মইন আলী ও ডু প্লেসিকে ফেরান তিনি। তবে ততক্ষণে জয়ের বন্দর ভালোভাবেই চলে এসেছে চেন্নাইয়ের দৃষ্টিসীমায়। ৩০ বলে প্রয়োজনীয় ২৫ রান সহজেই তুলেছেন রবীন্দ্র জাদেজা আর সুরেশ রায়না। ফলে চলতি মৌসুমে টানা পঞ্চম জয় নিয়ে টেবিলের শীর্ষেও উঠে আসে চেন্নাই।

বিজনেস আওয়ার/২৯ এপ্রিল, ২০২১/এ

ফেসবুকের মাধ্যমে আপনার মতামত জানান:

শেয়ার দিয়ে সবাইকে দেখার সুযোগ করে দিন

এ বিভাগের আরো সংবাদ