1. [email protected] : anjuman : anjuman
  2. [email protected] : user : user
  3. [email protected] : Admin : Admin
  4. [email protected] : Nayan Babu : Nayan Babu
শামীম-সারিকার ‘আনলাকি’
বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ০৪:০১ পূর্বাহ্ন

শামীম-সারিকার ‘আনলাকি’

  • পোস্ট হয়েছে : রবিবার, ২ মে, ২০২১
print sharing button

বিনোদন ডেস্ক : ছোট পর্দায় জুটি হিসেবে দারুণ জনপ্রিয় শামীম হাসান সরকার ও সাবাহ সারিকা। মূলত ‘ফ্যামিলি ক্রাইসিস’ থেকে তাদের এই উত্থান। ধারাবাহিকটির প্রচার শেষ হলেও নিয়মিত জুটিবেঁধে কাজ করছেন শামিম ও সারিকা। সম্প্রতি সেতু আরিফের রচনা ও পরিচালনায় ‘আনলাকি’ নাটকে আবারও জুটি বেঁধেছেন।

নাটকে তারা আনলাকি প্রেমিক যুগল। রাস্তায় নামলেই নানামাত্রিক ছিনতাইকারীর কবলে পড়েন সরকার, আর সেই সূত্রে আগুন হয়ে ওঠেন সারিকা। নাটকটির প্রথম ঘটনাটা এমন, একদিন প্রেমিকা সারিকাকে নিয়ে রিকশায় যাওয়ার সময় ছিনতাইকারী সরকারের হাতের ব্যাগ টেনে নিয়ে চলে যায়। সারিকা চিৎকার করে রাস্তা একাকার করলেও শামীম রিকশায় চুপ করে বসে থাকে!

সারিকা জানতে চায় সে কেন চিৎকার করেনি? জবাবে শামীম জানান, ব্যাগে শাহাদুজ্জামানের দুটো বই ছাড়া আর কিছু ছিল না, তাই!

নাট্যকার-নির্মাতা সেতু আরিফ বলেন, একবার নয়, ছেলেটা এভাবে বারবার ছিনতাইয়ের কবলে পড়ে বলে মেয়েটা বারবার বিরক্ত হয়। এবং এটা থেকেই সম্পর্কের ক্রাইসিস তৈরি হয়। ফলে দু’জনার জীবনে নানা দুর্ভাগ্যজনক পরিস্থিতি তৈরি হয়। আমি চেষ্টা করেছি এই দুটি চরিত্রের মাধ্যমে একটু ভিন্ন আদলের গল্প বলার। যে গল্পের সঙ্গে নানাভাবে পরিচিত প্রেমিক-প্রেমিকারা।’

অভিনেত্রী সাবাহ সারিকা বলেন, এখানে আমি অভিনয় করেছি জুলি চরিত্রে। মেয়েটি বেশ প্র্যাকটিকাল। কিন্তু তার প্রেমিক তানিম, মানে শামীম ভাই পুরো উল্টো। মূলত দু’জনার বিপরীত মেরুর প্রেমিক-প্রেমিকার গল্প এটি। তবে একটি সুন্দর সমাধানও দিয়েছেন নির্মাতা সেতু ভাই। আমি বলবো গল্পটা ব্যতিক্রম। আরাম পেয়েছি কাজটি করে।’

নির্মাতা সুত্রে জানা গেছে, নাটকটিতে শামীম হাসান সরকার ও সাবাহ সারিকা ছাড়াও অভিনয় করেছেন তানজিম হাসান অনিক, আনোয়ার হোসেন, জেরিন খান রত্না, হানিফ পালোয়ান, রেহান রসুল, এমরান হোসেন প্রমুখ। নাটকটি ঈদুল ফিতরে প্রচার হবে জিটিভিতে এবং ইউটিউবে প্রকাশ করবে লেজার ভিশন।

বিজনেস আওয়ার/০২ মে, ২০২১/এ

ফেসবুকের মাধ্যমে আপনার মতামত জানান:

শেয়ার দিয়ে সবাইকে দেখার সুযোগ করে দিন

এ বিভাগের আরো সংবাদ