1. [email protected] : anjuman : anjuman
  2. [email protected] : user : user
  3. [email protected] : Admin : Admin
  4. [email protected] : Nayan Babu : Nayan Babu
লা লিগার শিরোপা ফিকে হয়ে গেলো বার্সার
মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪, ০৫:৫১ অপরাহ্ন

লা লিগার শিরোপা ফিকে হয়ে গেলো বার্সার

  • পোস্ট হয়েছে : বুধবার, ১২ মে, ২০২১
print sharing button

স্পোর্টস ডেস্ক : মঙ্গলবার রাতে লেভান্তের বিপক্ষে ৩-৩ গোলে ড্র করেছে বার্সেলোনা। যার ফলে লিগ চ্যাম্পিয়ন হওয়ার স্বপ্ন ফিকে হয়ে গেলো কাতালানদের। এখন লিগের শেষ দুই ম্যাচ জিতলেও চ্যাম্পিয়ন হওয়ার সম্ভাবনা খুবই কম লিওনেল মেসিদের।

লিগের ৩৬তম রাউন্ডের ম্যাচটিতে প্রথমার্ধেই জোড়া গোল করে বার্সা। ম্যাচের মাত্র ২৫ মিনিটের মাথায় মেসির নৈপুণ্যে এগিয়ে যায় বার্সেলোনা। বাম পাশ থেকে দিক থেকে জর্দি আলবার ক্রসে বল পান আর্জেন্টাইন তারকা। প্রায় শুয়ে পড়ে বাম পায়ের ভলিতে গোলরক্ষককে পরাস্ত করেন অধিনায়ক মেসি।

কিন্তু দ্বিতীয়ার্ধে মাঠে নেমে তালগোল পাকিয়ে ফেলে কাতালান ক্লাবটি। তিন মিনিটের দুই গোল করে সমতা ফেরায় লেভান্তে। প্রথমে ৫৭ মিনিটের সময় গোল করেন মেলেরো। এর দুই মিনিট পর সমতাসূচক গোল করেন মোরালেস। ফলে বড়সড় ধাক্কাই খায় বার্সেলোনা।

অবশ্য তারা দ্বিতীয়বারের মতো লিড নিতে পাঁচ মিনিটও সময় নষ্ট করেনি। ম্যাচের ৬৪ মিনিটের সময় গোল উৎসবে যোগ দেন দেম্বেলে। কিন্তু ম্যাচের ৮৩ মিনিটের মাথায় বার্সার জেতার আশা শেষ করে দেন সার্জিও লিওন। তার গোলে স্কোরলাইন হয় ৩-৩, ড্র নিয়েই মাঠ ছাড়তে হয় কাতালানদের।

এই ড্রয়ের পর ৩৬ ম্যাচে ৭৬ পয়েন্ট নিয়ে টেবিলের দুই নম্বরে অবস্থান করছে বার্সেলোনা। শীর্ষে থাকা অ্যাটলেটিকো মাদ্রিদের ঝুলিতে রয়েছে ৩৫ ম্যাচে ৭৭ পয়েন্ট। অন্যদিকে ৩৫ ম্যাচে টেবিলের তিনে থাকা রিয়াল মাদ্রিদের পয়েন্ট ৭৫।

বিজনেস আওয়ার/১২ মে, ২০২১/এ

ফেসবুকের মাধ্যমে আপনার মতামত জানান:

শেয়ার দিয়ে সবাইকে দেখার সুযোগ করে দিন

এ বিভাগের আরো সংবাদ