1. [email protected] : anjuman : anjuman
  2. [email protected] : user : user
  3. [email protected] : Admin : Admin
  4. [email protected] : Nayan Babu : Nayan Babu
চুয়াডাঙ্গায় অস্ত্র-গুলিসহ দুই যুবক গ্রেফতার
শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৮:৩১ অপরাহ্ন

চুয়াডাঙ্গায় অস্ত্র-গুলিসহ দুই যুবক গ্রেফতার

  • পোস্ট হয়েছে : বৃহস্পতিবার, ২০ মে, ২০২১
print sharing button

বিজনেস আওয়ার প্রতিবেদক (চুয়াডাঙ্গা) : চুয়াডাঙ্গার বাস টার্মিনাল এলাকায় দিনেদুপুরে প্রকাশ্যে গুলি করে ট্রাকচালককে আহত করার ঘটনায় অস্ত্র-গুলি ও ম্যাগাজিনসহ দুই যুবককে গ্রেফতার করেছে পুলিশ। বৃহস্পতিবার (২০ মে) দুপুরে প্রেস ব্রিফিংয়ে এ তথ্য জানান চুয়াডাঙ্গা পুলিশ সুপার মো. জাহিদুল ইসলাম।

গ্রেফতাররা হলেন, চুয়াডাঙ্গা পৌর এলাকার নুরনগর পাড়ার শাকের আলি (৩০) ও তার চাচাতো ভাই মামুন (২৮)। বৃহস্পতিবার (২০ মে) ভোরে জেলা শহরের জাফরপুর এলাকা থেকে সাকেরকে গ্রেফতার করা হয়। একইসঙ্গে তার চাচাতো ভাই মামুনকেও আটক করা হয়েছে।

সংবাদ সম্মেলনে এসপি জাহিদুল ইসলাম বলেন, গত ২৭ মে চুয়াডাঙ্গা শহরের বাস টার্মিনাল এলাকায় প্রকাশ্যে গুলি করে সাচ্চু নামে এক ট্রাক চালকে জখম করে বাকের ও সাকেরসহ কয়েকজন। ঘটনার পরই পুলিশের অভিযানে অভিযুক্তদের একজন বাকেরকে আটক করা হয়।

পরে তার স্বীকারোক্তিতে একটি অস্ত্রও জব্দ করা হয়। এ ঘটনায় চুয়াডাঙ্গা সদর থানায় একটি হত্যাচষ্টো মামলা দায়ের করা হয়, এরপর থেকেই পলাতক ছিলেন মামলার অন্যতম আসামি সাকের আলী।

গোপন তথ্যের ভিত্তিতে বৃহস্পতিবার ভোরে জেলা শহরের জাফরপুর এলাকা থেকে সাকেরকে গ্রেফতার করা হয়। একইসঙ্গে তার চাচাতো ভাই মামুনকেও আটক করা হয়েছে। এ সময় একটি বিদেশি পিস্তল, চার রাউন্ড গুলি ও একটি ম্যাগজিন জব্দ করা হয়।

বিজনেস আওয়ার/২০ মে, ২০২১/এ

ফেসবুকের মাধ্যমে আপনার মতামত জানান:

শেয়ার দিয়ে সবাইকে দেখার সুযোগ করে দিন

এ বিভাগের আরো সংবাদ