1. [email protected] : anjuman : anjuman
  2. [email protected] : user : user
  3. [email protected] : Admin : Admin
  4. [email protected] : Nayan Babu : Nayan Babu
এবার অ্যাপেল টিভিতেও দেখা যাবে ‘রাধে’
বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ০৯:৩১ অপরাহ্ন

এবার অ্যাপেল টিভিতেও দেখা যাবে ‘রাধে’

  • পোস্ট হয়েছে : সোমবার, ২৪ মে, ২০২১
print sharing button

বিনোদন ডেস্ক : ঈদে মুক্তি পেয়েছে সালমান খানের নতুন সিনেমা ‘রাধে: ইউর মোস্ট ওয়ান্টেড ভাই’। করোনা মহামারির কারণে প্রথমবার ওটিটি প্লাটফর্ম জি-ফাইভ ও জিপ্লেক্সে দেখা যাচ্ছে ‘রাধে’। আর সেখানেও তিনি রেকর্ড গড়েছেন।

বলিউডের ভাইজানের সিনেমা হলে মুক্তি মানেই উপচে পড়া দর্শক। এবার তেমন অবস্থা হয়েছে ভার্চুয়ালি। ওটিটিতে মুক্তির সঙ্গে সঙ্গে ‘রাধে’ দেখার জন্য ভিড় জমে স্ট্রিমিং প্ল্যাটফর্ম দুটিতে। আর এতেই হয় বিপত্তি। তাদের সার্ভারে সমস্যা দেখা দেয়।

‘রাধে’ দেখার জন্য প্রায় ১.২৫ মিলিয়ন দর্শক একসঙ্গে লগ ইন করার চেষ্টা করেছিলেন। জি ফাইভ থেকে বলা হয়েছিল, ‘আপনাদের এই পরিমাণ ভালোবাসার জন্য ধন্যবাদ। আমরা সমস্যার সমাধানের চেষ্টা করছি। ফিরে আসব খুব তাড়াতাড়ি।’

তবে ‘রাধে’ দেখে হতাশ দর্শক। সমীক্ষায় উঠে এসেছে, সালমানের ক্যারিয়ারে সবচেয়ে কম রেটেড সিনেমা এটি। সামাজিক মাধ্যমে এ নিয়ে ব্যাপক ক্ষোভ প্রকাশ করেছে ভক্তরা। কেউ কেউ বলেছে, তাদের টাকা যেন ফিরিয়ে দেওয়া হয়।

তবে এতেও থেমে থাকেনি রেকর্ড। এবার অ্যাপেল টিভিতেও দেখা যাবে সিনেমাটি। ঘরে বসেই মোট ৬৫টি দেশে ‘রাধে’ উপভোগ করতে পারবে দর্শক। এবারই প্রথম বলিউডের কোনও সিনেমা এই ওটিটি প্লাটফর্মে লাইভ দেখা যাবে। যা রেকর্ড!

বিজনেস আওয়ার/২৪ মে, ২০২১/এ

ফেসবুকের মাধ্যমে আপনার মতামত জানান:

শেয়ার দিয়ে সবাইকে দেখার সুযোগ করে দিন

এ বিভাগের আরো সংবাদ