1. [email protected] : anjuman : anjuman
  2. [email protected] : user : user
  3. [email protected] : Admin : Admin
  4. [email protected] : Nayan Babu : Nayan Babu
চার মাস পর দেশে ফিরলেন ফাহমিদা নবী
শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৪:৫১ অপরাহ্ন

চার মাস পর দেশে ফিরলেন ফাহমিদা নবী

  • পোস্ট হয়েছে : শনিবার, ১৮ জুলাই, ২০২০
print sharing button

বিনোদন ডেস্ক : টানা সাড়ে চার মাস লন্ডনে আটকে থাকার পর শনিবার (১৮ জুলাই) দেশে ফিরেছেন সংগীতশিল্পী ফাহমিদা নবী। এর আগে চলতি বছরের ২৭ ফেব্রুয়ারি মেয়ে আনমলের সঙ্গে সময় কাটানোর জন্য ঢাকা থেকে উড়ে যান ফাহমিদা নবী।

কথা ছিলো মার্চে দেশে ফিরে আসবেন। কিন্তু তখন থেকেই করোনা ভাইরাস মহামারি আকার ধারণ করলে গোটা বিশ্বই যোগাযোগ বিচ্ছিন্ন হয়ে পড়ে বিমান চলাচল বন্ধ হয়ে যায়। তাই ফাহমিদা আর দেশে ফেরার সুযোগ পাননি। অবশেষে করোনা পরিস্থিতির উন্নতি হওয়ায় আজ ১৮ জুলাই দেশে ফিরতে পারলেন তিনি।

এসেই গণমাধ্যমে নিজের অনুভূতি জানালেন সঙ্গীত জগতের এই উজ্জ্বল নক্ষত্র। লম্বা এক শ্বাস নিয়ে বললেন, ‌‌শুভ সকাল। টানা সাড়ে চার মাস লন্ডনে আটকে থাকার পর অবশেষে প্রিয় মাতৃভূমিতে পৌঁছে গেলাম! নিজেকে প্রচণ্ড হালকা লাগছে।

ফাহমিদা নবী বলেন, গিয়েছিলাম মেয়ের সঙ্গে সময় কাটাতে। করোনার কারণে আটকে যেতে হলো। সেটাও অবশ্য এতোটা খারাপ লাগতো না যদি না ঘরে এভাবে বন্দী থাকতে হতো। একদিকে আমি ভিনদেশ তার উপর টানা প্রায় সাড়ে চারমাসই ঘরবন্দি! আমার সন্তান সঙ্গে ছিলো বলেই কেবল স্বস্তি বা শান্তি পেয়েছি।

তিনি বলেন, ইচ্ছে ছিলো মেয়েকে নিয়ে ঘুরবো, বেড়াবো। কোথায় কী! লন্ডনে পা ফেলতেই সব লকডাউন। তবে এটাও সত্যি, এই বন্দী সময় জীবনটাকে নতুন করে অনুভব করার সুযোগ করে দিলো। এবার জীবনটাকে নতুন করে ব্যস্ত করে তুলতে চাই। গানে গানে।

উল্লেখ্য, গত ১৪ ফেব্রুয়ারি ভালোবাসা দিবস উপলক্ষে ‘তুমিহীন’ এবং আন্তর্জাতিক মাতৃভাষা দিবসে ‘একুশ আমার’ শিরোনামে দুটি নতুন গান প্রকাশ করেন। গান দুটির জন্য ভক্ত-শ্রোতাদের কাছ থেকে এখনও ভালোই সাড়া পাচ্ছেন ফাহমিদা নবী।

বিজনেস আওয়ার/১৮ জুলাই, ২০২০/এ

ফেসবুকের মাধ্যমে আপনার মতামত জানান:

শেয়ার দিয়ে সবাইকে দেখার সুযোগ করে দিন

এ বিভাগের আরো সংবাদ