ইয়াবাসহ পুলিশ দম্পতি আটক

10

ইয়াবা পাচারের সময় কক্সবাজারের চকরিয়া থানার এক পুলিশ সদস্য ও তার স্ত্রীকে আটক করা হয়েছে। সোমবার রাতে টেকনাফের হোয়াইক্যং তল্লাশিচৌকিতে তাদের আটক করে বিজিবি। মঙ্গলবার অতি গোপনীয়তা রক্ষা করে তাদেরকে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়।

আটক দম্পতি হলেন চকরিয়া থানার পুলিশ সদস্য (কনস্টেবল) মো. এরশাদ আলম (৩০) ও তার স্ত্রী কামরুন নাহার (২২)। বুধবার এসব তথ্যের সত্যতা নিশ্চিত করেছেন থানার ওসি বখতিয়ার উদ্দিন চৌধুরী।

এরশাদ আলমের গ্রামের বাড়ি কুমিল্লার বুড়িচং পীর যাত্রাপুর এলাকায়। কামরুন নাহার কক্সবাজার সদরের পিএমখালীর ছনখোলা এলাকার আবদুল হামিদের মেয়ে।

বিজিবির করা মামলাটি টেকনাফ থানার এসআই মো. জয়নাল আবেদীন তদন্ত করছেন বলে জানান টেকনাফ মডেল থানার পরিদর্শক (তদন্ত) শেখ আশরাফুজ্জামান।

মামলার বাদী ২ বর্ডার গার্ড ব্যাটালিয়নের হাবিলদার মো. হায়দার আলী শেখ এজাহারে বলেন, সোমবার রাতে হোয়াইক্যং তল্লাশিচৌকিতে কক্সবাজারগামী নম্বরবিহীন একটি মাইক্রোবাসকে থামানো হয়। মাইক্রোবাসে এরশাদ আলম ও কামরুন নাহার ছিলেন। মাইক্রোবাসটিতে তল্লাশির সময় ভেতরে থাকা একটি বাজারের ব্যাগ থেকে ইয়াবাভর্তি ৪০টি প্যাকেট উদ্ধার করা হয়। প্যাকেটগুলো চকলেটের মোড়কে মোড়ানো ছিল। প্যাকেটগুলো থেকে আট হাজার ইয়াবা বড়ি পাওয়া যায়। এসময় তাদের কাছ থেকে চারটি মুঠোফোন জব্দ করা হয়।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here