বাজারে অপো এফ ৩ দিপিকা

46

বিজনেস আওয়ার ডেস্ক:  অপো এবং এর ব্র্যান্ড অ্যাম্বাসেডর দিপিকা পাডুকোন মিলিতভাবে গ্রাহক এবং ভক্তদের জন্য একটি চমক নিয়ে এলেন। আজ ভারতের মুম্বাই থেকে সরাসরি সম্প্রচারিত একটি ভিডিওতে অপো এফ ৩ দিপিকা পাডুকোন লিমিটেড এডিশন ফোনটির মোড়ক উন্মোচন করেন অপোর ব্র্যান্ড অ্যাম্বাসেডর দিপিকা পাডুকোন।

আগামী ১৬ অগাস্ট, ২০১৭ থেকে মাত্র ২৬,৫০০ টাকায় এফ৩ দিপিকা পাডুকোন লিমিটেড এডিশন ফোনটি পাওয়া যাবে। বাংলাদেশে প্রথমবারের মত কোন স্মার্টফোন ব্র্যান্ড লিমিটেড এডিশন ফোন নিয়ে এল। লিমিটেড এডিশন এই ফোনটির সাথে পাওয়া যাবে স্পেশাল ফটো ফ্রেম।

এই স্পেশাল এডিশন ফোনটি সম্পর্কে দীপিকা পাডুকোন বলেন “এই ধরনের সুযোগ আমার জন্য সবসময়য়ই খুব আনন্দের এবং উৎসাহকর। রোজ-গোল্ড রঙটি আমার সব সময়ের পছন্দের একটি রং। ফোনটির আউটলুক আমার খুবই ভাল লেগেছে এবং আমি আশাকরি আমার প্রানপ্রিয় ভক্তরাও এটি পছন্দ করবেন।”

দিপিকা পডুকোন লিমিটেড লিমিটেড এডিশন ফোনটি শুধুমাত্র রোজ-গোল্ড রঙে পাওয়া যাবে। এই রঙটি ফ্যাশনেবল এবং বর্তমান সময়ে ফোনের অউটলুকের ক্ষেত্রে খুবই জনপ্রিয়। এই ফোনটির পেছনে দিপিকা পাডুকোনের লেজার সিগনেচারসহ ইংরেজি অক্ষর ডি এর ভেতর ইংরেজি অক্ষর পি থাকছে। এই লোগোটি তৈরি করা হয়েছে পালিশড মেটাল দিয়ে যা মিরর ইফেক্ত তৈরি করার পাশাপাশি রোজ-গোল্ড রঙের সাথে বাড়তি গ্ল্যামার যোগ করে।

এর চমকলাগানো আউটলুকের পাশাপাশি থাকছে অরজিনাল অপো এফ ৩ এর স্পেসিফিকেশন এবং সুপিরিয়র সেলফি এবং গ্রুপ সেলফি ফিচার। একিসাথে এর শক্তিশালী স্পেসিফিকেশন এবং মনকাড়া আউটলুক ফোনটিকে করেছে আকর্ষণীও এবং ফ্যাশনেবল।
এছাড়াও গত মাসের ২০ তারিখ থেকে ৩০ তারিখ পর্যন্ত চলা মিট দীপিকা অফারের দুইজন ভাগ্যবান বিজয়ী সরাসরি দেখা করার সুযোগ পাবেন দিপিকা পাডুকোনের সাথে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here