1. [email protected] : anjuman : anjuman
  2. [email protected] : user : user
  3. [email protected] : Admin : Admin
  4. [email protected] : Nayan Babu : Nayan Babu
আরও দু'দিন অনুশীলন করবেন মুশফিকরা
শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ১০:৫৬ পূর্বাহ্ন

আরও দু’দিন অনুশীলন করবেন মুশফিকরা

  • পোস্ট হয়েছে : রবিবার, ২৬ জুলাই, ২০২০
print sharing button

স্পোর্টস ডেস্ক : বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি) থেকে দেশের চার স্টেডিয়ামে যে ১১ ক্রিকেটারের ব্যাক্তিগত অনুশীলনের সূচি দেয়া হয়েছে, তাতে ২৬ জুলাই-ই শেষ দিন হিসেবে দেখানো আছে । সেখানে গ্রাফ এঁকে দেখানো আছে কবে কখন কে অনুশীলন করবেন। যা আজ বেলা সাড়ে ১১টা পর্যন্ত আর বাড়ানো হয়নি।

স্বাভাবিকভাবেই মনে হচ্ছিল, ১৯ জুলাই থেকে শুরু হওয়া এই ব্যক্তিগত অনুশীলন আজই শেষ হয়ে যাচ্ছে। আজ (রোববার) প্র্যাকটিস করেই ঈদের ছুটিতে নিজ নিজ গন্তব্যে চলে যাবেন ক্রিকেটাররা। কিন্তু আসলে তা হচ্ছে না। অন্তত আরও দুদিন বাড়তে যাচ্ছে ক্রিকেটারদের অনুশীলন।

বিসিবি সুত্রে জানা গেছে, মুশফিকুর রহীমসহ আরও কয়েকজন ক্রিকেটার এই প্র্যাকটিস সেশন আরও অন্তত দিন দুয়েক বাড়ানোর অনুরোধ করেছেন।

এ প্রসঙ্গে বিসিবি হেড অফ মিডিয়া রাবিদ ইমাম জানান, মুশফিকুর রহীম আরও কয়েকদিন চালিয়ে যাওয়ার ইচ্ছে প্রকাশ করেছেন। আরও কয়েকজনও নাকি দুই-একদিন বাড়ানোর অনুরোধ জানিয়েছেন। সেক্ষেত্রে এই অনুশীলন পর্ব আরও এক-দুদিন বাড়তে পারে। হয়তো ২৮ জুলাই অবধি চলতে পারে।

এদিকে ব্যক্তিগত অনুশীলনে ক্রিকেটার সংখ্যা বেড়েছে। প্রথম দেশের চারটি স্টেডিয়ামে অনুশীলন শুরু করেছিলেন ১০ জন ক্রিকেটার। সাত দিনের মাথায় আরও যুক্ত হয়েছেন তিনজন। ফলে সময় গড়ানোর সঙ্গে সঙ্গে বাড়ছে ব্যক্তিগত অনুশীলনে ক্রিকেটার সংখ্যা।

বিজনেস আওয়ার/২৬ জুলাই, ২০২০/এ

ফেসবুকের মাধ্যমে আপনার মতামত জানান:

শেয়ার দিয়ে সবাইকে দেখার সুযোগ করে দিন

এ বিভাগের আরো সংবাদ