নিজের লেখা গানে কণ্ঠ দিলেন প্রিয়াঙ্কা

10

চতুর্থ একক গান নিয়ে ভক্তদের কাছে হাজির হয়েছেন বলিউড অভিনেত্রী প্রিয়াঙ্কা চোপড়া। র‌্যাচেল রবিন, টপি গ্যাড এবং টায়রন উইলিয়াম গ্রিফিনের সঙ্গে মিলে গানটি লিখেছেন তিনি। অস্ট্রেলিয়ান ডিজে উইল স্পার্কসের সঙ্গে মিলে ‘ইয়ং অ্যান্ড ফ্রি’ শিরোনামের গানটি গেয়েছেন এ অভিনেত্রী। এটি প্রিয়াঙ্কার চতুর্থ একক গান। মিউজিক অ্যাপ সাভানে গানটি শোনা যাবে।

এ প্রসঙ্গে প্রিয়াঙ্কা চোপড়া বলেন, ‘আমার জীবনের দুঃসহ সময়ে আমি গানটি লিখেছি। এ গানের কথাগুলোর জন্ম হয়েছে স্বাধীনতার প্রয়োজনে, আর এই স্বাধীনতার অর্থ আমাদের একে অন্যের কাছে যেটিই হোক না কেন। এই পৃথিবীতে বেঁচে থাকতে হলে আমাদের মনকে সতেজ এবং স্বাধীন রাখতে হবে। এই গানের সবচেয়ে বড় বিষয় হলো এর স্বতঃস্ফূর্ততা, যা থেকে এই গানের জন্ম হয়েছে। আমি গানটি লিখেছি এবং উইল এতে আবেগ ও বিদ্রোহের গর্জন যোগ করেছেন। উইল গানের কথাগুলো নিয়ে এতে জীবন দান করেছেন। আমি গান গাইতে কতটা ভালোবাসি এ গান আমাকে তা মনে করিয়ে দেয়।’

উইল স্পার্কস বলেন, “আমি চেয়েছি ‘ইয়ং অ্যান্ড ফ্রি’ গানটি যেন সময়ের চেয়ে অগ্রবর্তী মনে হয়। প্রিয়াঙ্কার সঙ্গে কাজ করার বিষয়টি এটিকে অন্য মাত্রা যোগ করেছে। তার বার্তা এবং অসাধারণ গায়কি দুটি মিলে আমার প্রোডাকশনকে নতুন মাত্রা যোগ করেছে।”

এর আগে প্রিয়াঙ্কার তিনটি একক গান প্রকাশিত হয়েছে। গানগুলো হলো- সালে ইন মাই সিটি (২০১২), এক্সোটিক (২০১৩) এবং আই কান্ট মেক ইউ লাভ মি (২০১৩)। এছাড়া দুটি গানে ফিচার শিল্পী হিসেবে হাজির হয়েছেন প্রিয়াঙ্কা। এছাড়া বর্তমানে হলিউডের একাধিক প্রজেক্ট নিয়ে ব্যস্ত রয়েছেন এ অভিনেত্রী।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here