কালিহাতীতে ধর্ষণ মামলায় ইউপি চেয়ারম্যান কারাগারে

16

টাঙ্গাইলের কালিহাতী উপজেলার নাগবাড়ী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মাকছুদুর রহমান মল্টিন সিদ্দিকীকে ধর্ষণ মামলায় আটক করে টাঙ্গাইল কারাগারে প্রেরণ করা হয়েছে। রবিবার বিকেলের দিকে তাকে কালিহাতী আমলী আদালতে হাজির করে পাঁচদিনের রিমান্ডের আবেদন করা হলে আদালত আগামী ১৬ আগস্ট শুনানির দিন ধার্য করে তাকে (মল্টিন সিদ্দিকীকে) টাঙ্গাইল কারাগারে পাঠানোর নির্দেশ দেন। টাঙ্গাইল জেলা গোয়েন্দা পুলিশ (ডিবি) শনিবার রাতে কালিহাতী উপজেলার নাগবাড়ি নিজ বাড়ি থেকে তাকে গ্রেপ্তার করে।

টাঙ্গাইল গোয়েন্দা পুলিশের ওসি অশোক কুমার সিংহ জানান, চলতি বছরের গত ১৪ মার্চ দুপুরের দিকে কালিহাতী উপজেলার এলেঙ্গা রিসোর্টে এক গৃহবধূকে ধর্ষণের অভিযোগ উঠে মল্টিন সিদ্দিকীর বিরুদ্ধে। পর দিন ধর্ষিতা গৃহবধূ বাদি হয়ে কালিহাতী থানায় মামলা দায়ের করেন। পরবর্তীতে মল্টিন সিদ্দিকী হাইকোর্টে মামলাটি স্থগিতাদেশ চেয়ে আবেদন করেন। হাইকোর্ট মামলাটি স্থগিত না করে তাকে ছয় মাসের জামিন মঞ্জুর করেন। কিন্তু জামিনের মেয়াদ শেষ হলেও তিনি নিম্ন আদালতে হাজির হননি।

ডিবি’র ওসি জানান, ঘটনার পরপরই ধর্ষিতার কাপড় ডিএনএ পরীক্ষার জন্য ঢাকায় পাঠানো হয়েছিল। মল্টিন সিদ্দিকীরও ডিএনএ সংগ্রহ করে ঢাকায় পরীক্ষার জন্য পাঠানো হবে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here