পালিয়েছেন সালমান শাহ হত্যা মামলার আসামি রুবি

45

ঢালিউডের আলোচিত অভিনেতা সালমান শাহ হত্যা মামলার সাত নম্বর আসামি রাবেয়া সুলতানা রুবি পালিয়েছেন। আমেরিকার ফিলাডেলফিয়া থেকে পালিয়ে তিনি এখন নিউইয়র্কে আছেন।

সালমান শাহর মৃত্যু নিয়ে একাধিক ভিডিওবার্তায় পাল্টাপাল্টি বক্তব্য দিয়ে আলোচনায় আসা রুবি নিজেই নিজের পালানোর তথ্য সবাইকে জানিয়েছেন। তিনি বলেছেন, এখন যেখানে আশ্রয় পাবেন সেখানেই থাকবেন তিনি।

গতকাল শনিবার নিউ ইয়র্ক ভিত্তিক বাংলা টেলিভিশন চ্যানেল টাইম টিভিকে দেওয়া সাক্ষাৎকারে রুবি জানান, তার দ্বিতীয় স্বামী জিন চেন । ১৯৮৬ সাল থেকে ১০ বছর জন চেনের সঙ্গে লিভ টুগেদার করেন এবং ১৯৯৭ সালে তারা বিয়ে করেন বলে উল্লেখ করেন। তার প্রথম স্বামী প্রেসিডেন্ট জিয়াউর রহমান হত্যাকাণ্ডের দায়ে মৃত্যুদণ্ডে দণ্ডিত ক্যাপ্টেন জামিল।

সাক্ষাৎকারে রুবি জানান, নিজে একসময় মদ্যপান করলেও এখন এসব বাদ দিয়ে ধর্মকর্ম করে শান্তি পাচ্ছেন। কিন্তু নিজের স্বামী এবং ছেলে তাকে চিকিৎসার জন্য এখন মানসিক রোগী হিসেবে দেখাতে চায়। তার ভাই রুমি এবং স্বামী জন চেন সালমান শাহ হত্যার সঙ্গে জড়িত বলে তিনি সন্দেহ করেন। তার সন্দেহ, সাক্ষী শেষ করে দেওয়ার জন্য তার ভাই রুমিকেও পরে হত্যা করা হয়েছে।

দেশে গিয়ে এসব ঘটনার কিছু জানা থাকলে তিনি জানাতে আগ্রহী কি না-এমন প্রশ্নের উত্তরে রুবি দেশে যাবেন না বলে জানান।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here