1. [email protected] : anjuman : anjuman
  2. [email protected] : user : user
  3. [email protected] : Admin : Admin
  4. [email protected] : Nayan Babu : Nayan Babu
একসঙ্গে শ্রীলঙ্কা যাবে এইচপি ও জাতীয় দল
শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৭:৪৮ পূর্বাহ্ন

একসঙ্গে শ্রীলঙ্কা যাবে এইচপি ও জাতীয় দল

  • পোস্ট হয়েছে : বুধবার, ১২ আগস্ট, ২০২০
print sharing button

স্পোর্টস ডেস্ক : বাংলাদেশ ও শ্রীলঙ্কার মধ্যকার টেস্ট চ্যাম্পিয়নশিপের তিন ম্যাচের সিরিজটি শুরু হবে আগামী ২৪ অক্টোবর থেকে। কিন্তু করোনাভাইরাস পরিস্থিতির কারণে প্রায় আড়াই মাস আগে থেকেই শুরু হয়ে গেছে সে সিরিজের তোড়জোড়। বুধবার (১২ আগস্ট) জানা গেল, আগামী ২৩ সেপ্টেম্বর শ্রীলঙ্কায় যাচ্ছেন টাইগাররা।

শ্রীলঙ্কা সফরে শুধু জাতীয় দল নয়, একই দিন বিসিবির হাইপারফরম্যান্স ইউনিটও (এইচপি ইউনিট) যাবে । সেজন্য ঘোষণা করা হবে ২৪ সদস্যের এইচপি স্কোয়াড। শ্রীলঙ্কান এইচপি ইউনিটের সঙ্গে সিরিজ রয়েছে তাদের। তবে তার আগে জাতীয় দলের অনুশীলনে সহায়তা করাই হবে এইচপির খেলোয়াড়দের মূল কাজ।

দুপুরে শুরু হওয়া সভায় বিসিবি সিইও নিজামউদ্দীন চৌধুরী সুজন, দুই পরিচালক আকরাম খান (ক্রিকেট অপারেশনস কমিটির চেয়ারম্যান) নাইমুর রহমান দুর্জয় (হাই পারফরমেন্স ইউনিট চেয়ারম্যান) এবং দুই নির্বাচক মিনহাজুল আবেদিন নান্নু ও হাবিবুল বাশার সুমন অংশ নেন।

প্রায় দুই ঘণ্টা ব্যাপী এ আলোচনা শেষে শ্রীলঙ্কা সফরের নির্ধারিত তারিখ জানিয়েছেন এইচপি ইউনিটের চেয়ারম্যান নাইমুর রহমান দুর্জয়। তিনি বলেন, জাতীয় দলের সিরিজ শেষ হওয়ার পর একসঙ্গেই ফিরবে এইচপি ইউনিট ও জাতীয় দলের খেলোয়াড়রা।

দুর্জয় বলেন, এইচপি এবং জাতীয় দল একসঙ্গে ২৩ সেপ্টেম্বর শ্রীলঙ্কা যাবে। এইচপির থাকা ও খাওয়ার প্রথম অংশটা বিসিবির খরচ। তারপর জাতীয় দল যখন সিরিজে চলে যাবে, তখন এইচপি দলের সঙ্গে লঙ্কান বোর্ডের যে দ্বিপাক্ষিক সিরিজ আছে সেটা হবে। সমুদয় খরচ লঙ্কান বোর্ড বহন করবে।

বিজনেস আওয়ার/১২ আগস্ট, ২০২০/এ

ফেসবুকের মাধ্যমে আপনার মতামত জানান:

শেয়ার দিয়ে সবাইকে দেখার সুযোগ করে দিন

এ বিভাগের আরো সংবাদ