ঢাকা, রবিবার, ১৯ আগস্ট ২০১৮, ৪ ভাদ্র ১৪২৫


ভালোবাসার ফ্রেশ গল্পে,গানচিলের ৫টি গান

২০১৮ ফেব্রুয়ারি ১০ ১১:৩৮:১১

বিজনেস আওয়ার প্রতিবেদকঃ ভ্যালেন্টাইন দিবসকে ঘিরে, ফ্রেশ আয়োজন করেছে সপ্তাহব্যাপী সিরিজ ক্যাম্পেইন “ভালোবাসার ফ্রেশ গল্প”। সিরিজের ৬টি নাটকে সংগীত প্রযোজনা প্রতিষ্ঠান গানচিলের ৫টি গান ব্যবহার করা হচ্ছে। গানচিলের সৌজন্যে নির্মাণ করা হয়েছে, মৌলিক কয়েকটি ভালোবাসার গান।

গানচিল মিউজিকের উদ্যোগে রাজধানীর একটি রেস্তোঁরায় গানগুলো নিয়ে একটি প্রেস মীট’ এর আয়োজন করা হয়। অনুষ্ঠানে গানচিলের নতুন কন্টেন্ট উপস্থিত অতিথিদের মাঝে পরিচয় করিয়ে দেয়া হয় এবং কন্টেন্ট এর সংশ্লিষ্ট কলাকুশলীদের সঙ্গে ভাবনা বিনিময় করা হয়।

নাটক ও গানের বিস্তারিত :

নুরুল আলম আতিকের পরিচালনায় ‘আমার খোঁজনা’ নাটকে ‘ঘুম’ গানের শিল্পী প্রিথ্বিরাজ ফিচারিং মাহাদি। শিহাব শাহীনের পরিচালনায় ‘বাসস্টপ’ নাটকের ‘কেউ বোঝে তো কেউ বোঝেনা’ গানের শিল্পী মিনার ফিচারিং মাহাদি। ‘যখন বসন্ত’ নাটকটির পরিচালনায় রয়েছেন তারিম রহমান অংশু। এই নাটকে ‘দূর থেকে’ গানের শিল্পী মিনার। কৃষ্ণেন্দু চট্টোপাধ্যায়ের ‘বি-স্বর্গ’ নাটকের ‘হারানো আকাশ’ গানের শিল্পী অদিত ফিচারিং এলিটা। ‘হঠাৎ তুমি’ নাটকের পরিচালনায় রয়েছেন গোলাম সোহরাব দোদুল। নাটকে ‘খেয়ালে’ গানটির শিল্পী অদিত ফিচারিং শুভমিতা ও শোয়েব।

এই নাটকগুলো দেখানো হবে ১০ থেকে ১৫ ফেব্রুয়ারি এনটিভিতে প্রতিদিন রাত ৯.২০ থেকে। এই ফিক্শনগুলির নির্দেশনা দিয়েছেন দেশের ৬ জন তারকা-নির্মাতা। যাদের মধ্যে রয়েছেন, নুরুল আলম আতিক, অনিমেষ আইচ, শিহাব শাহীন, তানিম রহমান অংশু, কৃষ্ণেন্দু চট্টোপাধ্যায় ও গোলাম সোহরাব দোদুল। নির্মিতব্য ফিকশনগুলিতে বাংলাদেশের শীর্ষ টেলিভিশন তারকাদের পাশাপাশি অভিনয় করেছেন, কলকাতার কয়েকজন তারকাও। যারা সমানভাবে এদেশের দর্শকের কাছেও পরিচিত।

গানচিল মিউজিক ২০১৮ সাল শুরু করেছে হাবিব এবং ফুয়াদের ‘চলো না’ গানের দুর্দান্ত সাফল্যের মাধ্যমে। প্রখ্যাত গীতিকার আসিফ ইকবালের কথায়, ফুয়াদ আল মুক্তাদির এর সঙ্গীত আয়োজনে গানটি ইতিমধ্যে ২৬ লক্ষেরও বেশি দর্শক শ্রোতা ইউটিউবে উপভোগ করেছেন। এরই ধারাবাহিকতায় গানচিল প্রকাশ করেছে এলভিনের ‘মায়া লাগে’ শিরোনামের গান যা দর্শক শ্রোতাদের মাঝে যথেষ্ট সমাদৃত হয়েছে। সুদিপ্ত দাস শুভ এর কথায় গানটি সুর করেছেন এলভিন নিজেই। গানটির সঙ্গীত আয়োজনে ছিলেন এলভিন এবং অনিক আহমেদ ।

এছাড়াও পার্থ বড়ুয়া ও নিশিতা বড়ুয়ার গাওয়া “ভাবিনি কখনো” গানের মিউজিক ভিডিও প্রকাশ হতে যাচ্ছে দুয়েক দিনের মধ্যে। আগামী মাসগুলোতে গানচিল ভিন্নধর্মী ও সুন্দর কিছু গান, মিউজিক ভিডিও এবং ওয়েব ফিকশন নিয়ে আসছে দর্শক শ্রোতাদের জন্য। এর মধ্যে আছে মুন, শোয়েব, অদিত, পাপন, মিনার, তানজীব সরোয়ার, ইমরান, কণার মতো প্রতিষ্ঠিত শিল্পীদের পাশাপাশি নতুন এবং প্রতিশ্রুতিশীল শিল্পীদের গান ও মিউজিক ভিডিও। এছাড়াও ইমরাউল রাফাত, আরাফাত সানি এবং আরও কয়েকজন নির্মাতার বেশ কিছু ওয়েব ফিকশনও নিয়ে আসছে গানচিল।

অনুষ্ঠানে গানচিল মিউজিকের প্রতিষ্ঠাতা আসিফ ইকবাল, সঙ্গীত তারকা পার্থ বড়–য়া, মিনার, অদিত, গানচিল মিউজিকের সিইও জিয়া উস সোবহান, আমন্ত্রিত শিল্পী ও অতিথিরা উপস্থিত ছিলেন।


বিজনেস আওয়ার /১০ ফেব্রুয়ারি / জেএইচ

উপরে