ঢাকা, মঙ্গলবার, ২৩ অক্টোবর ২০১৮, ৮ কার্তিক ১৪২৫

ss-steel-businesshour24
Runner-businesshour24

অস্ট্রেলিয়ার উপ-প্রধানমন্ত্রীর ঘর ভাঙল পরকীয়ায় জড়িয়ে

২০১৮ ফেব্রুয়ারি ১২ ১৭:১৩:২৪

বিজনেস আওয়ার ডেস্ক : নারী সহকর্মীর সঙ্গে পরকীয়ায় জড়িয়ে ঘর ভাঙল অস্ট্রেলিয়ার উপ-প্রধানমন্ত্রী বার্নাবি জয়েসের। অস্ট্রেলিয়ার এ উপ-প্রধানমন্ত্রীর ঘর গত ডিসেম্বরে ভাঙলেও তা জনসম্মুখে আসে গত বুধবার। সাবেক নারী সহকর্মী ভিকি ক্যাম্পিয়নের গর্ভে জয়েসের সন্তান রয়েছে বলে অভিযোগ উঠেছে।

ওইদিন সিডনির স্থানীয় দৈনিক ‘ডেইলি টেলিগ্রাফ’ জয়েসের প্রেমিকা ভিকি ক্যাম্পিয়ন গর্ভবতী বলে প্রধান খবর প্রকাশ করে। বার্নাবি জয়েস পরের দিন (বৃহস্পতিবার) জাতীয় টেলিভিশনে সাবেক সহকর্মীর সঙ্গে পরকীয়া সম্পর্কের কথা স্বীকার করেন।


বার্নাবি জয়েস দেশটির ন্যাশনাল পার্টির নেতা। গত মে মাসে তিনি ৫০ বছর পার করেছেন। স্ত্রী নাতালির সঙ্গে ২৪ বছরের সংসার জীবনে চারটি মেয়ে সন্তান রয়েছে।

এখন তিনি পঞ্চম সন্তানের জনক হতে যাচ্ছেন। সাবেক সহকর্মী ভিকি ক্যাম্পিয়নের গর্ভে বার্নাবির সন্তান রয়েছে। তাদের দু’জনের বয়সের ব্যবধান প্রায় ১৭ বছর। গণমাধ্যমে পরকীয়ার খবর ফাঁস হওয়ার পর অস্ট্রেলিয়ার এ উপ-প্রধানমন্ত্রী বলেন, ‘তার ব্যক্তিগত জীবন নিয়ে প্রকাশ্যে আলোচনা করা উচিত হবে না।’

ভিকি ক্যাম্পিয়ন পেশায় সাংবাদিক। সিডনির ডেইলি টেলিগ্রাফ পত্রিকায় কাজ করেছেন ৮ বছর। তিনি ২০১৬ সালের মে মাস থেকে এখন পর্যন্ত অস্ট্রেলিয়ার উপ-প্রধানমন্ত্রী বার্নাবি জয়েসের গণমাধ্যম উপদেষ্টা হিসেবে কর্মরত ছিলেন।

এর আগে ভিকি ক্যাম্পিয়ন এনএসডব্লিউ পুলিশ মিনিষ্টার ট্রয় গ্রেন্ট’র জ্যেষ্ঠ উপদেষ্টা হিসেবে কর্মরত ছিলেন। এদিকে পরকীয়ার খবর ফাঁস হওয়ার একমাস আগে সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুক থেকে নিজের প্রোফাইল মুছে ফেলেন ভিকি। এছাড়া বাসস্থানও পরিবর্তন করেছেন তিনি।


বিজনেস আওয়ার /১২ ফেব্রুয়ারি / জেএইচ

উপরে