ঢাকা, সোমবার, ২৬ ফেব্রুয়ারি ২০১৮, ১৪ ফাল্গুন ১৪২৪


অপু-বুবলীকে বাদ দিয়ে শাকিব এখন কার সাথে জুটি বেঁধেছে?

২০১৮ ফেব্রুয়ারি ১৩ ১৫:৩১:১১

বিজনেস আওয়ার প্রতিবেদকঃ নতুন বছরের প্রথম মাসে তেমন উল্লেখ করার মত চলচ্চিত্র মুক্তি না পেলেও দ্বিতীয় মাসে মুক্তি পাচ্ছে বেশ কয়েকটি আলোচিত ছবি। যার মাঝে ১৬ ফেব্রুয়ারি মুক্তি পাচ্ছে ঢালিউড নাম্বার ওয়ান খ্যাত নায়ক শাকিব খানের ‘আমি নেতা হবো’ ও অন্যদিকে নবাগত পূজা-অদ্রিতের ‘নূর জাহান’।

গত শবিনার সেন্সরের ছাড়পত্র পায় যৌথ প্রযোজনায় নির্মিত ছবিটি। ‘নূর জাহান’ পরিচালনা করেছেন কলকাতার অভিমুন্যু মুখার্জি। যৌথ প্রযোজনার এই ছবিটি অবশ্য মৌলিক গল্পের নয়। ভারতের ‘সাইরাত’ ছবির রিমেক। ছবিটি প্রযোজনা করেছে জাজ মাল্টিমিডিয়া ও কলকাতার রাজ চক্রবর্তী প্রডাকশনস।

এদিকে দ্বিতীয় বারের মত জুটি বেঁধে আমি নেতা হবো ছবিতে অভিনয় করেছেন নায়িকা মিম। ‘আমি নেতা হবো’ ছবিটি পরিচালনা করেছেন উত্তম আকাশ। শাপলা মিডিয়া প্রযোজিত এই ছবিতে আরও অভিনয় করেছেন ওমর সানী-মৌসুমী, সাদেক বাচ্চু, কাজী হায়াত ও ডিজে সোহেল প্রমুখ।

উল্লেখ্য, গেল কোরবানি ঈদের পর এই প্রথম শাকিব খানের ছবি মুক্তি পাচ্ছে। জানা গেছে, শাকিবের এই ছবিকে কেন্দ্র করে ২৫টি বন্ধ হোল চালু হচ্ছে।‘আমি নেতা হবো’ ছবির প্রযোজনা প্রতিষ্ঠান শাপলা মিডিয়ার পক্ষ থেকে জানানো হয় যে, এরই মধ্যে ৮০টি হল নিশ্চিত হয়েছে এই ছবির জন্য। এর মধ্যে ২৫টি হল বন্ধ ছিলো। তারাও ছবিটি চালানোর জন্য হল খুলবে।

বিজনেস আওয়ার/ জে ভি

উপরে