ঢাকা, বুধবার, ১৯ ডিসেম্বর ২০১৮, ৫ পৌষ ১৪২৫


লাভ এক্সপ্রেস ৩ নিয়ে জমকালো সেলিব্রেশন নাইট

২০১৮ মার্চ ০৫ ১৬:২৯:৫৮

বিজনেস আওয়ার প্রতিবেদক : গত ভালোবাসা দিবস উপলক্ষে প্রাণ ফ্রুটো তৃতীয়বারের মতো আয়োজন করেছিলো 'প্রাণ ফ্রুটো লাভ এক্সপ্রেস ৩'। এতে আয়োজনে দর্শকদের পাঠানো ভালোবাসার গল্পে নির্মিত হয়েছে ১০টি ভালোবাসার শর্টফিল্ম। জনপ্রিয় কোমাল পানীয় প্রাণ ফ্রুটো’র ভেরিফাইড ফেসবুক পেজে পাঠােনো গল্প থেকে বাছাই করা হয়েছিলো সেরা দশ গল্প।

সেগুলো থেকে পাঁচ মিনিটের শর্টফিল্ম নির্মাণ করেন শিহাব শাহীন ও আশফাক নিপুণ। এগুলো গত ১৩ ও ১৪ ফেব্রুয়ারি প্রচার করা হয় আরটিভিতে।

ভালোবাসার বৈচিত্রতায় নির্মিত শর্টফিল্মগুলো জয় করেছে দর্শকের মন। দারুণ সাড়া ফেলেছে ইউটিউবেউ। সেই উপলক্ষে দশটি গল্পের গল্পকার, দুই নির্মাতা ও কলাকুশলী ও ১০ জন কুইজ বিজয়িকে (সঙ্গী সহ) নিয়ে একটি সেলিব্রেশন পার্টির আয়োজন করা হয়। গত বৃহস্পতিবার রাজধানীর একটি হোটেলে আয়োজিত সেই অনুষ্ঠানে উপস্থিত ছিলেন এক ঝাঁক তারকা। তাদের মধ্যে ছিলেন মাজনুন মিজান, মিশু সাব্বির ,শবনম ফারিয়া, শামীম হাসান সরকার, আশনা হাবিব ভাবনা, তামিম মৃধা, আজমেরী আশা, তাসনুভা তিশা, সানজানা রিয়া, বৃষ্টি ইসলাম প্রমুখ।

আরও ছিলেন প্রাণ বেভারেজ লিমিটেডের নির্বাহী পরিচালক আনিসুর রহমান, প্রাণ বেভারেজ লিমিটেডের ব্রান্ড ম্যানেজার আশফাকুর রহমান রবিন, প্রাণ-আরএফএল গ্রুপের ডিজিটাল মিডিয়ার হেড অফ অপারেশন নাজমুল হিমেল, রিগেন খালেকুজ্জামান, দেবাশীষ হালদার, প্রাণ-আরএফএল গ্রুপের হেড অব মিডিয়া সুজন মাহমুদ, পিআর প্রোডাকশনের প্রধান মাসুদুর রহমানসহ প্রাণ গ্রুপের ঊর্ধ্বতন কর্মকর্তারা। আরটিভির পক্ষ থেকে ছিলেন টেলিভিশনটির অনুষ্ঠান প্রধান দেওয়ান শামসুর রকিব ও আরও অনেকে।

অভিনেতা মিশু সাব্বির ও উপস্থাপিকা ত্রীয়র উপস্থানায় অনুষ্ঠানটিতে দশটি গল্প নিয়ে নিজেদের অভিজ্ঞতার কথা বলেন দুই নির্মাতা শিহাব শাহীন ও আশফাক নিপুন। অভিজ্ঞতার কথা জানান উপস্থিত তারকারাও।

প্রাণ বেভারেজ লিমিটেডের নির্বাহী পরিচালক আনিসুর রহমান বলেন, ‘প্রতিটি মানুষের মধ্যে ভালোবাসার অনেক গল্প লুকানো থাকে। সেটি হতে পারে বাবা-মায়ের প্রতি সন্তানের ভালোবাসা, ভাই-বোনের ভালোবাসা, প্রেমিক-প্রেমিকার ভালোবাসা। আবার এসব গল্পের সঙ্গে জড়িয়ে থাকে যত্ন, বিশ্বাস ও নানা ধরনের ত্যাগ। আড়ালে থাকা ভালোবাসার এসব গল্প সবার সামনে তুলে ধরতেই ছিলো আমাদের এ প্রয়াস। দর্শক সাড়ায় আমরা অভিভূত।’

আরটিভির অনুষ্ঠান প্রধান দেওয়ান শামসুর রকিব বলেন, ‘আমাদের ইচ্ছে ছিলো গৎবাঁধা ভালোবাসার গল্পের বাইরে গিয়ে কিছু কাজ উপহার দেয়া। ব্যতিক্রমী ছিলো এই আয়োজন। সবার কাছে দারুণ সাড়াও পেয়েছি। যারা এর সঙ্গে সংশ্লিষ্ট সবাইকে আমি আরটিভির পক্ষ থেকে অভিনন্দন জানাচ্ছি।’

অনুষ্ঠানে সব শেষে দুটি গান গেয়ে উপস্থিতিদের মনোরঞ্জনে ভিন্ন স্বাদ দেন ক্লোজআপ ওয়ান তারকা লিজা।


বিজনেস আওয়ার /০৫ মার্চ / জেএইচ

উপরে