ঢাকা, বুধবার, ১৯ সেপ্টেম্বর ২০১৮, ৪ আশ্বিন ১৪২৫


জীবননগরে সমৃদ্ধি কর্মসূচি উদ্বোধন

২০১৮ মার্চ ১৩ ১৩:৪৮:৩১

বিজনেস আওয়ার (চুয়াডাঙ্গা) প্রতিবেদকঃ চুয়াডাঙ্গার জীবননগর উপজেলার ৮ ইউনিয়নে দারিদ্র্য দূরীকরণের লক্ষ্যে দরিদ্র পরিবারগুলোতে সম্পদ ও সক্ষমতা বৃদ্ধি (সমৃদ্ধি) কর্মসূচির অন্তর্ভুক্ত করা হয়েছে। আজ মঙ্গলবার সকালে এ কর্মসূচির উদ্বোধন করেন পল্লী কর্মসহায়ক ফাউন্ডেশনের (পিকেএসএফ) চেয়ারম্যান অর্থনীতিবিদ ড.কাজী খলীকুজ্জমান আহমদ।

জীবননগর শাপলাকলি আর্দশ মাধ্যমিক বিদ্যালয়ের মাঠে সকাল ১০টায় জীবনননগর উপজেলা পরিষদের চেয়ারম্যান আবু মোঃ আব্দুল লতিফ অমলের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন পিকেএসএফ এর চেয়ারম্যান, ড. কাজী খলীকুজ্জামান আহমদ।

বিশেষ অতিথি হিসাবে উপস্থিতি ছিলেন চুয়াডাঙ্গা জেলা প্রশাসক জিয়া উদ্দিন আহমেদ, অধ্যাপক জাহেদা আহমদ ও পিকেএসএফ এর উপ– ব্যবস্থাপনা পরিচালক ড.মোঃ জসিম উদ্দিন, জীবননগর উপজেলা নির্বাহী অফিসার সেলিম রেজা, ওয়েব ফাউন্ডেশনের নির্বাহী পরিচালক মহসিন আলী ও আর আর এফ এর নির্বাহী পরিচালক ফিলিপ বিশ্বাস।

'শতভাগ সমৃদ্ধি কর্মসূচির উদ্বোধনী অনুষ্ঠানে বক্তব্য দেন আর আর এফ এর চেয়ারম্যান ফিলিপ বিশ্বাস। সমৃদ্ধি কর্মসূচির কার্যক্রম বিষয়ে সংশ্লিষ্ট প্রতিনিধিদের অনুভূতি প্রকাশ করেন উদ্যোমি সদস্য সকিনা বেগম, ইমাদ উদ্দিন ও সাবেক ইউপি চেয়ারম্যান শাজাহান আলী। সমৃদ্ধি কর্মসূচি বাস্তবায়নের অভিজ্ঞতা নিয়ে আলোচনা করেন ওয়েভ ফাউন্ডেশনের নির্বাহী পরিচালক মহসিন আলী।

সমৃদ্ধি কর্মসূচির কর্যক্রম বিষয়ে অনুভূতি প্রকাশ করেন উপজেলার ৮ টি ইউনিয়ন পরিষদের চেয়ারম্যানগণ। অতিথিদের বক্তব্য রাখেন চুয়াডাঙ্গা জেলা প্রশাসক জনাব জিয়া উদ্দিন আহমেদ, জীবননগর উপজেলা নির্বাহী অফিসার জনাব সেলিম রেজা প্রমুখ।

বিজনেস আওয়ার / ১৩ মার্চ ২০১৮ / এমএএস

উপরে