ঢাকা, বৃহস্পতিবার, ১৮ অক্টোবর ২০১৮, ৩ কার্তিক ১৪২৫

ss-steel-businesshour24
Runner-businesshour24

হাতীবান্ধায় বাবার বিরুদ্ধে মেয়ের সংবাদ সম্মেলন

২০১৮ মার্চ ১৩ ১৫:৪৩:৪৬


বিজনেস আওয়ার (লালমনিরহাট) প্রতিবেদকঃ স্বামীর বিরুদ্ধে থানায় অপহরণ মামলা করায় লালমনিরহাটের হাতীবান্ধা উপজেলায় পিতার বিরুদ্ধে সংবাদ সম্মেলন করেছে মেয়ে সানজিদা খানম রনি। আজ মঙ্গলবার দুপুরে উপজেলার ফকিরপাড়া গ্রামের জহরুল ইসলামের বাড়ীতে এ সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়।

সংবাদ সম্মেলনে সানজিদা খানম রনি বলেন, প্রায় আড়াই বছর আগে মেহেদী হাসান মাসুমের সঙ্গে আমার প্রেমের সম্পর্ক গড়ে উঠে। কিন্তু আমার বাবা আবুল কাশেম খাঁন এ সম্পর্ক মানতে নারাজ। তাই তিনি আমাকে অন্যত্র বিয়ে দেওয়ার চেষ্টা চালায়।

আমি এ বিষয়টি বুঝতে পেরে কলেজে আসার কথা বলে বাড়ি থেকে পালিয়ে মেহেদীকে বিয়ে করি। আর তাই আমার বাবা অন্যের প্ররোচনায় আমার স্বামী মাসুম ও তার পরিবারের বিরুদ্ধে একটি অপহরন মামলা করেছেন। ওই মামলাটি সম্পূর্ন মিথ্যা, বানোয়াট ও ভিত্তিহীন।

তাই আমি ওই মামলা প্রত্যাহারের দাবী জানাচ্ছি ও আমাদের বিয়ে মেনে নিতে বলছি। রনি আরও বলেন, আমি আনার্সে পড়ি ও সাবালক মেয়ে। আমি কারো প্ররোচনায় নয়, সজ্ঞানে, প্রেমের টানে এ বিবাহ বন্ধনে আবদ্ধ হয়েছি।

প্রসঙ্গত, গত ০৮ মার্চ হাতীবান্ধা থানায় মাসুম ও তার পরিবারের বিরুদ্ধে একটি অপহরন মামলা দায়ের করেন রনির বাবা আবুল কাশেম। সানজিদা খানম রনি উপজেলার দালাল পাড়া গ্রামের আবুল কাশেম খাঁনের মেয়ে ও ফকিরপাড়া গ্রামের জহরুল ইসলামের ছেলে মেহেদী হাসান মাসুমের স্ত্রী।

বিজনেস আওয়ার / ১৩ মার্চ ২০১৮ / এইচএম / এমএএস

উপরে