ঢাকা, রবিবার, ১৯ আগস্ট ২০১৮, ৪ ভাদ্র ১৪২৫


নির্বাচনের সাথে সাথে বিএনপি-জামায়াতের ষড়যন্ত্রও ঘনীভূত হচ্ছেঃ নাসিম

২০১৮ মার্চ ১৩ ১৭:৪৪:৩৯

বিজনেস আওয়ার ডেস্কঃ আগামী জাতীয় সংসদ নির্বাচনকে সামনে রেখে বিএনপি স্বাধীনতা বিরোধী শক্তির সহযোগিতায় দেশকে অস্থিতিশীল করার ষড়যন্ত্রে লিপ্ত রয়েছে বলে মন্তব্য করেন আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য এবং স্বাস্থ্য ও পরিবার কল্যাণ মন্ত্রী মোহাম্মদ নাসিম।

তিনি বলেন, আগামী জাতীয় নির্বাচন যতই ঘনিয়ে আসছে বিএনপি-জামায়াতের ষড়যন্ত্রও ততই ঘনীভূত হচ্ছে। আর এই ষড়যন্ত্রের অংশ হিসেবেই ড. জাফর ইকবালের ওপর হামলা চালানো হয়েছে।

১৩ই মার্চ (মঙ্গলবার) রাজধানীর ধানমন্ডিস্থ আওয়ামী লীগ সভাপতি এবং প্রধানমন্ত্রী শেখ হাসিনার রাজনৈতিক কার্যালয়ে কেন্দ্রীয় ১৪ দলের সঙ্গে সহযোগী সংগঠনের এক যৌথসভা শেষে আয়োজিত সংবাদ সম্মেলনে এ কথা বলেন কেন্দ্রীয় ১৪ দলের মুখপাত্র মোহাম্মদ নাসিম।

জঙ্গীবাদী শক্তির উত্থানের বিরুদ্ধে এবং অধ্যাপক ড. জাফর ইকবালের ওপর হামলার প্রতিবাদে কেন্দ্রীয় ১৪ দলের উদ্যোগে আগামী ২০ মার্চ গণজমায়েত সফল করার লক্ষে এ যৌথসভার আয়োজন করা হয়।

জনগণই আওয়ামী লীগের শক্তি বলে উল্লেখ করে নাসিম বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে স্বাধীনতার চেতনায় বিশ্বাসী সকল শ্রেণি পেশার মানুষকে ঐক্যবদ্ধ করে একাত্তরের মতো আগামী নির্বাচনেও স্বাধীনতা বিরোধী শক্তিকে প্রতিহত করা হবে।

মোহাম্মদ নাসিম বলেন, স্বাধীনতা বিরোধী শক্তি কখনো দেশকে শান্তিতে পরিচালনা করতে দেয়নি। কারণ দেশের মানুষের ভাগ্যের উন্নয়ন তাদের ভালো লাগে না। তারা দেশের উন্নয়ন দেখে ইর্ষান্বিত হয়।

তিনি বলেন, দেশের স্বাধীনতা লাভের পর দেশ পরিচালনায় বঙ্গবন্ধুর সরকারের বিরুদ্ধে যেভাবে ষড়যন্ত্র করা হয়েছিল, সেভাবেই এখনও ষড়যন্ত্র করা হচ্ছে।

নাসিম বলেন, গণজমায়েতে শুধু কেন্দ্রীয় ১৪ দল ও তার সহযোগী সংগঠনের নেতা-কর্মীরা নয়, মুক্তিযুদ্ধের চেতনায় বিশ্বাসী সকল মানুষের অংশ গ্রহন করা উচিত। কারণ ড. জাফর ইকবালের ওপর হামলা কোন ব্যক্তির ওপর নয়, এ হামলা অসাম্প্রদায়িক মুক্তিযুদ্ধের চেতনার ওপর হামলা।

এ সময় সাম্যবাদী দলের সাধারণ সম্পাদক দিলীপ বড়ুয়া, জাতীয় পার্টি(জেপি)’র মহাসচিব শেখ শহীদুল ইসলাম, আওয়ামী লীগের যুগ্ম-সাধারণ সম্পাদক মাহবুব-উল-আলম হানিফ, সাংগঠনিক সম্পাদক আহমদ হোসেন, উপ-দপ্তর সম্পাদক ব্যরিস্টার বিপ্লব বড়ুয়া, ঢাকা মহানগর দক্ষিণ আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শাহে আলম মুরাদ ও উত্তর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সাদেক খানসহ সহযোগী বিভিন্ন সংগঠনের সভাপতি ও সাধারণ সম্পাদকরা উপস্থিত ছিলেন।

বিজনেস আওয়ার/ আর আই

উপরে