ঢাকা, রবিবার, ২৪ জুন ২০১৮, ১০ আষাঢ় ১৪২৫


শুটিং সেটে অসুস্থ অমিতাভ, উদ্বিগ্ন ভক্তরা

২০১৮ মার্চ ১৩ ১৮:৩৩:১৯

বিজনেস আওয়ার ডেস্কঃ রাজস্থানে শ্যুটিং করতে গিয়ে অসুস্থ হয়ে পড়লেন অভিনেতা অমিতাভ বচ্চন। যোধপুরে ‘ঠগস অফ হিন্দুস্তান’ ছবির শ্যুটিং করতে গিয়ে অসুস্থ হয়ে পড়েছেন বিগ বি।

একটি সর্বভারতীয় নিউজ চ্যানেলের খবর অনুযায়ী, সারারাত ধরে শ্যুটিংয়ের ফলেই অসুস্থ হয়ে পড়েছেন প্রবীণ অভিনেতা। ইতিমধ্যেই চিকিৎসকদের একটি বিশেষ দল চাটার্ড বিমানে করে মুম্বই থেকে যোধপুরের উদ্দেশ্যে রওনা দিয়েছে। এ দিন দুপুরের মধ্যেই তাঁরা যোধপুরের পৌঁছে যাবেন।

এ দিন ভোরে লেখা নিজের ব্লগেই অমিতাভ তাঁর শারীরিক অসুস্থতার ইঙ্গিত দিয়েছেন। একটানা দীর্ঘ সময় ধরে শ্যুটিংয়েই যে তিনি কিছুটা কাহিল হয়ে পড়েছেন, অভিনেতার ব্লগ থেকে সেকথা স্পষ্ট।

৭৬ বছরের অমিতাভ সেখানেই জানিয়েছেন, চিকিৎসকরা মুম্বই থেকে তাঁকে দেখতে আসছেন, যাতে ফের তিনি ক্যামেরার সামনে গিয়ে দাঁড়াতে পারেন। তাঁর শারীরিক অবস্থা নিয়ে তিনিই ভক্তদের জানাবেন বলে আশ্বস্তও করেছেন বিগ বি।

আগামী ২৩ মার্চ পর্যন্ত যোধপুরে শ্যুটিং করার কথা অমিতাভের। তবে এখনও পর্যন্ত যা খবর, তাতে অমিতাভের অসুস্থতা সেরকম গুরুত্বপূর্ণ নয়। অমিতাভের ব্যক্তিগত যে চিকিৎসকদের দল রয়েছে, তাঁরাই যোধপুরে গিয়ে অভিনেতাকে পরীক্ষা করবেন।

বিজনেস আওয়ার/ আর আই

উপরে