ঢাকা, বুধবার, ২০ জুন ২০১৮, ৬ আষাঢ় ১৪২৫


আইসিএমএবি’র ঢাকা ব্রাঞ্চ কাউন্সিলের চেয়ারম্যান হলেন কামরুজ্জামান, ট্রেজারার আজম

২০১৮ মার্চ ১৪ ১০:২১:১৮

বিজনেস আওয়ার প্রতিবেদক : দি ইনস্টিটিউট অব কষ্ট এন্ড ম্যানেজমেন্ট একাউন্ট্যান্টস অব বাংলাদেশ (আইসিএমএবি) এর ঢাকা ব্রাঞ্চ কাউন্সিলের চেয়ারম্যান হিসেবে এ.কে.এম. কামরুজ্জামান (এফসিএমএ) এবং ট্রেজারার হিসেবে সফিউল আজম (এফসিএমএ) নির্বাচিত হয়েছেন। এছাড়া ভাইস-চেয়ারম্যান হিসেবে মোঃ আবদুস ছাত্তার সরকার (এফসিএমএ) ও সেক্রেটারী হিসেবে মোঃ বকতিয়ার আলম (এফসিএমএ) নির্বাচিত হয়েছেন। ২০১৮ সালের জন্য তারা এই পদে নির্বাচিত হয়েছেন।

মঙ্গলবার (১৩ মার্চ) রাজাধানীর আইসিএমএ ভবনে অনুষ্ঠিত “ঢাকা ব্রাঞ্চ কাউন্সিল” এর এক সভায় তাদেরকে নির্বাচিত করা হয়।

নব নির্বাচিত চেয়ারম্যান এ.কে.এম. কামরুজ্জামান লংকাবাংলা ফাইন্যান্স লিঃ এর সিনিয়র এক্সিকিউটিভ ভাইস-প্রেসিডেন্ট এবং হেড অব অফারেশন পদে কর্মরত আছেন। আর ট্রেজারার সফিউল আজম বর্তমানে পপুলার ফার্মাসিউটিক্যালস লিঃ এর মহাব্যবস্থাপক (হিসাব ও অর্থ) এবং কোম্পানী সচিব পদে কর্মরত আছেন। এছাড়া সফিউল আজম ক্লীন এন্ড গ্রীন বাংলাদেশের প্রেসিডেন্ট, দ্যা ওয়াল্ড র‌্যা ম্যান বাংলাদেশের মহাসচিব এবংমিডিয়া ব্যক্তিত্ব ও কলামিষ্ট।

এদিকে নব নির্বাচিত ভাইস-চেয়ারম্যান মোঃ আবদুস ছাত্তার সরকার বর্তমানে মাহফিল হক এন্ড কোঃ চার্টাড একাউন্ট্যান্টস এর পার্টনার পদে কর্মরত আছেন। আর সেক্রেটারী মোঃ বকতিয়ার আলম পারফিটি ভ্যান মিল বাংলাদেশ (প্রাঃ)লিমিটেড এ এসোসিয়েট হেড-কর্পোরেট ফাইন্যান্স পদে কর্মরত আছেন।

বিজনেস আওয়ার/১৪ মার্চ, ২০১৮/আরএ

উপরে