ঢাকা, বুধবার, ১৯ সেপ্টেম্বর ২০১৮, ৪ আশ্বিন ১৪২৫


বিএনপির আন্দোলনে মরা গাঙ্গে জোয়ার আসে না

২০১৮ মার্চ ১৪ ১৬:৩৬:৫২

বিজনেস আওয়ার প্রতিবেদক : বাংলাদেশের জনগণ জঙ্গিবাদের পৃষ্টপোষক, গণতন্ত্রবিরোধী সেই অশুভ শক্তি বিএনপিকে আর ক্ষমতায় দেখতে চায় না বলে মন্তব্য করেন আওয়ামী লীগের সাধারন সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের ।আগামী নির্বাচনে আবারও সেটা প্রমাণিত হবে। বিএনপির নেত্রী দুর্নীতির মামলায় দন্ডিত হয়েছে। আর বিএনপি বলছে সরকার তাকে জেলে ঢুকিয়েছে।

বিএনপি আদালতের বিরুদ্ধে আন্দোলন করছে। বিএনপির আন্দোলনে মরা গাঙ্গে জোয়ার আসে না। তিনি আজ টাঙ্গাইল জেলা আওয়ামী লীগের কর্মী সভায় প্রধান অতিথির বক্তৃতায় এ কথা বলেন।

টাঙ্গাইল শহীদ স্মৃতি পৌর উদ্যানে আয়োজিত কর্মী সভায় জেলা আওয়ামী লীগের সভাপতি ও জেলা পরিষদের চেয়ারম্যান ফজলুর রহমান খান ফারুকের সভাপতিত্বে বিশেষ অতিথি ছিলেন আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য সাবেক খাদ্যমন্ত্রী ড. আব্দুর রাজ্জাক, আওয়ামী লীগের যুগ্ম সম্পাদক ডা. দীপু মনি, ছানোয়ার হোসেন এমপি, শিক্ষা ও মানবসম্পদ বিষয়ক সম্পাদক শামসুন নাহার চাঁপা, টাঙ্গাইল উপজেলা চেয়ারম্যান অ্যাডভোকেট খোরশেদ আলম প্রমুখ। অনুষ্ঠান পরিচালনা করেন, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক অ্যাডভোকেট জোয়াহেরুল ইসলাম (ভিপি জোয়াহের)।


বিজনেস আওয়ার /১৪ মার্চ / জেএইচ

উপরে