ঢাকা, বৃহস্পতিবার, ২৬ এপ্রিল ২০১৮, ১৩ বৈশাখ ১৪২৫


গৌরনদীতে ওয়ালটনের এক্সক্লুসিভ শো-রুম উদ্বোধন

২০১৮ মার্চ ২৯ ১৭:৪৭:৩৩

বিজনেস আওয়ার : বরিশাল জেলার গৌরনদীতে উদ্বোধন হলো বাংলাদেশের সর্বাধিক জনপ্রিয় ব্র্যান্ড ওয়ালটন এক্সক্লুসিভ ডিস্ট্রিবিউটর শো-রুম মেসার্স রিয়াদ ইলেকট্রনিক্স। মঙ্গলবার (২৭ মার্চ) গৌরনদী বাসষ্ট্যান্ডস্থ সুপার মার্কেটে এই শো-রুম উদ্বোধন করেন ওয়ালটনের ব্র্যান্ড অ্যাম্বাসেডর ও জনপ্রিয় চিত্রনায়ক ইলিয়াস কাঞ্চন।

নতুন এই শো-রুমে পাওয়া যাচ্ছে বিশ্বের সর্বাধুনিক প্রযুক্তিতে তৈরি ওয়ালটন ব্র্যান্ডের ইলেকট্রিক্যাল, ইলেকট্রনিক্স, অটোমোবাইলস এবং হোম অ্যাপ্লায়েন্স পণ্যসামগ্রী।

উদ্বোধনী অনুষ্ঠানে অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন গৌরনদী পৌর মেয়র হারিছুর রহমান, উপজেলা পরিষদ চেয়ারম্যান সৈয়দ কামরুননাহার মেরী, নির্বাহী কর্মকর্তা খালেদা নাছরিন, ভারপ্রাপ্ত কর্মকর্তা মনিরুল ইসলাম, পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক কবির হোসেন খান, গৌরনদী উপজেলা প্রেসক্লাবের সভাপতি গিয়াস উদ্দিন, ওয়ালটন বিপণন বিভাগের নির্বাহী পরিচালক মোঃ হুমায়ুন কবীর, উপ-নির্বাহী পরিচালক রায়হান এবং মেসার্স রিয়াদ ইলেকট্রনিক্স এর স্বত্বাধিকারী মেরাজ হোসেন খানসহ এলাকার অন্যান্য গণ্যমান্য ব্যক্তিবর্গ।

উদ্বোধনী অনুষ্ঠানে ইলিয়াস কাঞ্চন বলেন, দেশের ১৬ কোটি মানুষের হৃদয়ের ব্র্যান্ড ওয়ালটন। দেশীয় ব্র্যান্ড হওয়ায় ওয়ালটন দেশের মানুষের চাহিদা ও ক্রয়ক্ষমতার সঙ্গে সামঞ্জস্য রেখে বিশ্বমানসম্পন্ন পণ্য তৈরি করে। আমি নিজে ওয়ালটন পণ্য সামগ্রী ব্যবহার করি। ওয়ালটনের তৈরি পণ্য অত্যন্ত মানসম্পন্ন কিন্তু দামে সাশ্রয়ী।

তিনি আরো বলেন, ওয়ালটনের রয়েছে অসংখ্য মডেল ও ডিজাইনের ইলেকট্রনিক্স পণ্যের সমাহার।যা ক্রেতাদের মাঝে ব্যাপক সাড়া ফেলেছে। দেশের মানুষের চাহিদা মেটানোর পাশাপাশি ‘মেইড ইন বাংলাদেশ’ খ্যাত ওয়ালটন পণ্যসামগ্রী এখন রপ্তানি হচ্ছে বিশ্বের বিভিন্ন দেশে। তিনি দেশপ্রেমিক সকল নাগরিককে ওয়ালটনসহ দেশে উৎপাদিত পণ্য ব্যবহারের মাধ্যমে দেশকে অর্থনৈতিকভাবে স্বাবলম্বী করার আহ্বান জানান। বিশ্বমানসম্পন্ন পণ্যসামগ্রী সরবরাহের মাধ্যমে আন্তর্জাতিক বাজারেও ওয়ালটন অতি শীঘ্রই শীর্ষস্থানে পৌঁছবে বলে দৃঢ় আশাবাদ ব্যক্ত করেন তিনি।

বিজনেস আওয়ার/পিএস

উপরে