ঢাকা, সোমবার, ২৩ জুলাই ২০১৮, ৮ শ্রাবণ ১৪২৫

আবারো ওয়ালটন ডিজিটাল ক্যাম্পেইন

এবার থাকছে আমেরিকা-রাশিয়া ভ্রমণের সুযোগ

২০১৮ এপ্রিল ০২ ০৯:৫৬:৫৭

বিজনেস আওয়ার : বিক্রয়োত্তর সেবাকে অনলাইন কার্যক্রমে নিয়ে আসার লক্ষ্যে দেশব্যাপী আবারো ডিজিটাল ক্যাম্পেইন শুরু করলো ওয়ালটন। এর আওতায় প্রতিদিন ওয়ালটন পণ্য কিনে রেজিস্ট্রেশন করলেই ক্রেতারা পাবেন নিশ্চিত ক্যাশব্যাক। পেতে পারেন আমেরিকা, রাশিয়া ভ্রমণের সুযোগ অথবা ওয়ালটনের ফ্রিজ, টিভি ও এসি ফ্রি।

ডিজিটাল ক্যাম্পেইনের আওতায় গ্রীষ্মকালীন সময়ের জন্য ওয়ালটন ফ্রিজ ও এসিতে এবং বিশ্বকাপ ফুটবল উপলক্ষ্যে ওয়ালটন টিভিতে এসব সুবিধা থাকবে আগামী তিন মাস অর্থাৎ ৩০ জুন, ২০১৮ পর্যন্ত।

রবিবার (১ এপ্রিল) রাজধানীতে ওয়ালটন কর্পোরেট অফিসের সম্মেলন কক্ষে এ বিষয়ে আয়োজিত অনুষ্ঠানে এসব কথা জানানো হয়। এ সময়ে উপস্থিত ছিলেন ওয়ালটনের নির্বাহী পরিচালক ইভা রিজওয়ানা, এমদাদুল হক সরকার, এসএম জাহিদ হাসান, হুমায়ুন কবীর, ডেপুটি এক্সিকিউটিভ ডিরেক্টর আরিফুল আম্বিয়া প্রমুখ।

অনুষ্ঠানে জানানো হয়, ক্যাম্পেইন চলাকালীন সময়ে ওয়ালটন প্লাজা ও পরিবেশক শোরুম থেকে ক্রেতারা প্রতিদিন ওয়ালটন ফ্রিজ, টিভি অথবা এসি কিনে তা রেজিস্ট্রেশন করলেই সুযোগ থাকছে ওয়ালটনের ফ্রিজ, টিভি অথবা এসি সম্পূর্ণ ফ্রি পাওয়ার। থাকছে আমেরিকা ও রাশিয়া ভ্রমনের সুযোগ। ওইসব সুবিধা না পেলেও থাকছে ২ হাজার টাকা পর্যন্ত নিশ্চিত ক্যাশব্যাক।

ডিজিটাল ক্যাম্পেইনের আওতায় দেশের সকল ওয়ালটন প্লাজা এবং পরিবেশকদের কাছ থেকে পণ্য কেনার সময়ই তা রেজিস্ট্রেশন করানো হচ্ছে। এতে করে গ্রাহকের নাম, ফোন নাম্বার এবং ক্রয়কৃত পণ্যের মডেলসহ বিস্তারিত ওয়ালটন সার্ভারে সংরক্ষণ করা হচ্ছে। এ জন্য রয়েছে ওয়ালটনের নিজস্ব একটি ওয়েব পেইজ (http://support.waltonbd.com). এখানে ব্রাউজিং এর মাধ্যমে গ্রাহক ঘরে বসে অনলাইনেই বিক্রয়োত্তর সেবা চাইতে পারবেন। অনলাইনে জানতে পারবেন পণ্যটি কোন পর্যায়ে আছে, কখন ডেলিভারি দেয়া হবে ইত্যাদি। এছাড়াও ওয়ালটন প্রতিনিধিগণ গ্রাহকের নাম্বারে ফোন করে পণ্যের কাঙ্খিত সেবা সম্পর্কেও ফিডব্যাকও নিতে পারবেন।

ওয়ালটনের নির্বাহী পরিচালক এসএম জাহিদ হাসান বলেন, ডিজিটাল ক্যাম্পেইনের ফলে ওয়ালটন পণ্যের ক্রেতাদের অনলাইন ডাটাবেজ তৈরির কাজটি খুব সহজ ও দ্রুত হচ্ছে। ক্রেতা ও ওয়ালটনের মধ্যে তৈরি হচ্ছে সহজ কানেকটিভিটি। যা কিনা উত্তম বিক্রয়োত্তর সেবা প্রদানে গুরুত্বপূর্ণ ভূমিকা রাখছে।

ওয়ালটনের ডেপুটি এক্সিকিউটিভ ডিরেক্টর উদয় হাকিম বলেন, অনলাইনে সেবা প্রদানে ক্রেতাদের মধ্যে বরাবরই এক ধরণের অনাগ্রহ থাকে। ক্রেতা আগ্রহ বাড়াতে এই ডিজিটাল ক্যাম্পেইন চালানো হচ্ছে। এর আগেও এই ক্যাম্পেইন ব্যাপক সাড়া ফেলেছিলো। আশা করছি ডিজিটাল বাংলাদেশ বিনির্মানে এই ক্যাম্পেইন বিশেষ ভূমিকা রাখবে।

ওয়ালটনের ডেপুটি এক্সিকিউটিভ ডিরেক্টর আরিফুল আম্বিয়া বলেন, বিক্রয়োত্তর সেবাকে অনলাইন কার্যক্রমে অন্তর্ভূক্ত করতে বাংলাদেশে ওয়ালটনই প্রথম ডিজিটাল ক্যাম্পেইন চালু করেছে। যা কিনা দেশের অন্যান্য প্রতিষ্ঠানের কাছেও অনুকরনীয়।

উল্লেখ্য, বিক্রয়োত্তর সেবা আরো দ্রুত ও ডিজিটালাইজড করার লক্ষ্যে গত বছরের অক্টোবরে সারা দেশে ডিজিটাল ক্যাম্পেইন চালু করেছিল ওয়লটন। সেসময় একজন ক্রেতা প্রতিবার ওয়ালটন পণ্য কিনে রেজিস্ট্রেশন করলেই পেয়েছেন সর্বোচ্চ এক লাখ টাকা পর্যন্ত নিশ্চিত ক্যাশ ভাউচার। এতে করে, দেশব্যাপী গ্রাহক পর্যায়ে ব্যাপক সাড়া ফেলে ওয়ালটনের এই ক্যাম্পেইন। প্রথমদিকে ক্যাম্পেইনের মেয়াদ গত বছরের ৩১ ডিসেম্বর পর্যন্ত থাকলেও, গ্রাহকদের ব্যাপক আগ্রহের ভিত্তিতে তা চলে চলতি বছরের ফেব্রুয়ারি পর্যন্ত।

বিজনেস আওয়ার/পিএস

উপরে