ঢাকা, মঙ্গলবার, ২৫ সেপ্টেম্বর ২০১৮, ১০ আশ্বিন ১৪২৫


বুড়িমারী সীমান্তে বিএসএফের হাতে বাংলাদেশি আটক

২০১৮ এপ্রিল ১৫ ১৬:৫৭:৪৯


বিজনেস আওয়ার (লালমনিরহাট) প্রতিবেদকঃ অবৈধ ভাবে ভরতে অনুপ্রবেশের দায়ে পানাতু হোসেন (২৭) নামে এক বাংলাদেশিকে আটক করেছে ভারতীয় সীমান্তরক্ষী বাহিনী (বিএসএফ)। শনিবার রাতে লালমনিরহাট জেলার পাটগ্রাম উপজেলার বুড়িমারী সীমান্তের ওপারে এ ঘটনাটি ঘটেছে। আটক পানাতু হোসেন পাটগ্রাম উপজেলার বুড়িমারী ইউনিয়নের আদর্শপাড়া এলাকার ঝলু মিয়ার ছেলে।

এনিয়ে রবিবার দুপুরে বুড়িমারী সীমান্ত এলাকায় ভারতীয় সীমান্তরক্ষী বাহিনীর (বিএসএফ) সাথে পতাকা বৈঠক করেছে বাংলাদেশ বর্ডার গার্ড (বিজিবি)।

পতাকা বৈঠকে বাংলাদেশের পক্ষে ৬১ বিজিবি‘র বুড়িমারী সদর ক্যাম্পের কোম্পানি কমান্ডার সুবেদার আব্দুল মান্নান ও ভারতের পক্ষে ৬১ বিএসএফের বিএসবাড়ি ক্যাম্পের কমান্ডার মনির কেআর শ্রী বাস্তব উপস্থিত ছিলেন।

এ বিষয়ে বুড়িমারী ৬১ বিজিবি ক্যাম্পের কোম্পানি কমান্ডার সুবেদার আব্দুল মান্নান ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, শনিবার রাতে ভারতের বিএস বাড়ি গ্রামের একটি বাড়ি থেকে বাংলাদেশি পানাতুকে আটক করে ভারতীয় পুলিশ।

এ নিয়ে রবিবার দুপুরে ভারতীয় সীমান্ত রক্ষী বাহিনীর(বিএসএফ) বৈঠক অনুষ্টিত হয়। আর সেই বঠকে বিএসএফ জানান, অবৈধ অনুপ্রবেশের দায়ের আটককৃত বাংলাদেশিকে ভারতীয় আদালতের মাধ্যমে সেদেশের কারাগারে পাঠানো হয়েছে।

বিজনেস আওয়ার / ১৫ এপ্রিল ২০১৮ / এইচএম / এমএএস

উপরে