ঢাকা, বৃহস্পতিবার, ২৬ এপ্রিল ২০১৮, ১২ বৈশাখ ১৪২৫


নতুন কৌশল শিখছেন মোস্তাফিজ

২০১৮ এপ্রিল ১৬ ১১:০০:৫৫

বিজনেস আওয়ার ডেস্কঃ আইপিএলে এবারের আসরে এখনো জয়ের দেখা পায়নি মোস্তাফিজের মুম্বাই ইন্ডিয়ান্স। তবে মুম্বাইয়ের হয়ে প্রথমবারের মত মাঠে নেমে নিজেকে মেলে ধরেছেন কাটার মাস্টার মোস্তাফিজ। তিন ম্যাচে উইকেট পেয়েছেন ৫টি। নতুন কোচের অধীনে শিখছেন বোলিংয়ের নতুন কৌশল। এমনটাই জানিয়েছেন টাইগার পেসার।

আইপিএলে মোস্তাফিজের শুরুটা হয়েছিল দুর্দান্ত। প্রথম আসরেই নির্বাচিত হন সেরা উদীয়মান খেলোয়াড়। সানরাইজার্স হায়দরাবাদের শিরোপা জয়ে রাখেন দারুণ ভূমিকা। তবে গত আসরে দলটির হয়ে খেলেন মাত্র একটি ম্যাচ।

চলতি আসরে দুই কোটি ২০ লাখ রুপিতে যোগ দেন মুম্বাই ইন্ডিয়ান্সে। দলটির হয়ে ৩ ম্যাচে ১১.৫ ওভার বল করে ৮৮ রান দিয়ে নিয়েছেন ৫ উইকেট। ২৯টি ডট বল দিয়ে তার ইকোনমি রেট ৭.৪৩।

সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে মুম্বাই ইন্ডিয়ান্স মোস্তাফিজের একটি ভিডিও পোস্ট করেছে। সেখানে নিজের অভিজ্ঞতা জানাতে গিয়ে বাংলাদেশের বাঁহাতি পেসার বলেন, এ বছরই প্রথম মুম্বাই ইন্ডিয়ান্সে খেলছি।

এর আগের দুই বছর আমি হায়দরাবাদে ছিলাম। এটা নতুন ড্রেসিং রুম, এখানে সিনিয়র অনেক খেলোয়াড় আছে। আমার বয়সিও অনেকে আছে। টিম কম্বিনেশন অনেক ভালো। কোচরা যথেষ্ট সাহায্য করছেন। খেলোয়াড়রাও অনেক সাহায্য করছে।

মাহেলা জয়াবর্ধনে ও শেন বন্ডের সঙ্গে কাজ করতে পেরে উচ্ছ্বসিত মোস্তাফিজ বলেন, নতুন কোচের সঙ্গে কাজ করার সুবিধা হলো অনেক কিছু শেখা যায়।

আমিও শেখার চেষ্টা করছি। বুমরাহ খুব ভালো বোলিং করছে। ডেথ ওভারে বেশি ভালো। দুজন একসঙ্গে বোলিং করতে পেরে ভালো লাগছে।

বিজনেস আওয়ার / ১৬ এপ্রিল ২০১৮ / এমএএস

উপরে