ঢাকা, বৃহস্পতিবার, ২৬ এপ্রিল ২০১৮, ১২ বৈশাখ ১৪২৫


আজ লালমনিরহাটে আসছেন এরশাদ

২০১৮ এপ্রিল ১৬ ১২:০১:০০

বিজনেস আওয়ার (লালমনিরহাট) প্রতিবেদকঃ জাতীয় পার্টির প্রতিষ্ঠাতা ও সাবেক রাষ্ট্রপ্রতি হুসেইন মুহাম্মদ এরশাদ আজ জাপা'র দূর্গ লালমনিরহাটে আসছেন। সোমবার বিকেল ৩টায় জেলার আদিতমারী উপজেলার কুমড়িহাট এসসি উচ্চ বিদ্যালয় ও কলেজ মাঠে জাতীয় পার্টির জনসভায় যোগ দিবেন।

জাপা চেয়ারম্যানের আগমনে কালীগঞ্জ-আদিতমারী উপজেলার দলীয় নেতা-কর্মী থেকে শুরু সর্ব সাধারনের মাঝে উৎসবের আমেজ বিরাজ করছে। অপেক্ষার প্রহর যেন শেষ হচ্ছে না।

আদিতমারী উপজেলা জাতীয় পার্টির সভাপতি বীর মুক্তিযোদ্ধা আব্দুল মান্নানের সভাপতিত্বে উক্ত জনসভায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখবেন জাতীয় পার্টির চেয়ারম্যান হুসেইন মুহাম্মদ এরশাদ। সভায় প্রধান বক্তা হিসেবে থাকবেন জাতীয় পার্টির কেন্দ্রীয় কমিটির যুগ্ন-সমাজ কল্যান বিষয়ক সম্পাদক রোকন উদ্দিন বাবুল।

এদিকে জনসভা সফল করতে এর কয়েকদিন আগে থেকেই কালীগঞ্জ-আদিতমারী(লালমনিরহাট-২) আসনের পাড়া মহল্লায় চলে উঠান বৈঠখ। থেমে ছিলো দলীয় নেতাকর্মীদের মিছিল-মিটিং। বিরামহীন ছিলো আর পোস্টারিং। জনসভার জন্য তৈরি করা হয়েছে বিশাল মঞ্চ।

উক্ত আরো উপস্থিত থাকবেন, জাতীয় পার্টির কো-চেয়ারম্যান ও সাবেক মন্ত্রী গোলাম মোহাম্মদ কাদের, জাতীয় পার্টির প্রেসিডিয়াম সদস্য মেজর খালেদ আক্তার(অব:), জাতীয় পার্টির চেয়ারম্যানের রাজনৈতিক উপদেষ্টা ব্যারিস্টার শামীম হায়দার পাটোয়ারী, স্থানীয় সরকার পল্লী উন্নয়ন ও সমবায় মন্ত্রনালয়ের মাননীয় প্রতিমন্ত্রী মশিউর রহমান রাঙ্গা এমপি, জাতীয় পার্টির ভাইস চেয়রম্যান ও রংপুর সিটি কর্পোরেশনের মেয়র মোস্তাফিজুর রহমান মোস্তাফা।

জাতীয় পার্টির কেন্দ্রীয় কমিটির যুগ্ন-সমাজ কল্যান বিষয়ক সম্পাদক রোকন উদ্দিন বাবুল বলেন, জনসভা সফল করতে সকল প্রস্তুতি সম্পন্ন করা হয়েছে। কালীগঞ্জ-আদিতমারী উপজেলা জাতীয় পার্টির নেতা-কর্মীরা চেয়ারম্যানের আগমন ও জনসভাকে সফল করতে কয়েকদিন থেকে কঠোর পরিশ্রম করে এসেছে।

এখন শুধু পার্টির প্রতিষ্ঠাতা ও চেয়ারম্যানের আসার অপেক্ষার প্রহর গুনছে সবাই। শুধু নেতা কর্মীরাই নন, এই আসনের সর্ব স্তরের মানুষ এরশাদের অপেক্ষায় আসেন। জনসভা আজ জনসমুদ্রে পরিনত হবে।

বিজনেস আওয়ার / ১৬ এপ্রিল ২০১৮ / এইচএম / এমএএস

উপরে