ঢাকা, শনিবার, ২০ অক্টোবর ২০১৮, ৫ কার্তিক ১৪২৫

ss-steel-businesshour24
Runner-businesshour24

'ড্রিমগার্ল'- অধরা

২০১৮ এপ্রিল ১৬ ১৪:৩৬:০৭

বিজনেস আওয়ার ডেস্কঃ এখনও 'নায়ক' ছবির কাজ শেষ হয়নি চিত্রনায়িকা অধরার। এরই মাঝে পরিচালক ইস্পাহানি আরিফ জাহান ঘোষণা দিলেন তার পরবর্তী ছবি 'ড্রিমগার্ল' এর নায়িকা হবেন অধরা। এই চলচ্চিত্রে নাম ভুমিকায় অভিনয় করবেন অধরা খান। কিন্তু কার 'ড্রিমগার্ল' হচ্ছেন অধরা তা খোলাসা করেননি পরিচালক।

ইস্পাহানি আরিফ জাহান তার ফেসবুক পোস্টে লিখেন, নায়ক ছবি মুক্তির পূর্বেই আলোচনার তুঙ্গে নায়িকা অধরা খান! এবার ইস্পাহানি আরিফ জাহান এর পরবর্তী ছবি `ড্রিমগার্ল`-এর ড্রিম গার্ল হয়ে আসছেন অধরা খান! থাকবে আরো অনেক চমক।

নায়িকা অধরা খান বলেন, আমি আসলে সারপ্রাইজড। 'নায়ক' ছবিতে আমি কাজ করছি। এখনো কিছুটা কাজ বাকি আছে। এর মাঝে পরিচালক ইস্পাহানি আরিফ জাহান তার পরবর্তী ছবি 'ড্রিমগার্ল'র জন্য আমাকে নির্বাচিত করেছেন। এটা আমার জন্য নেক বড় পাওয়া। তাকে অনেক ধন্যবাদ। অনেক কৃতজ্ঞতা।

এর আগে শাহিন সুমন পরিচালিত 'পাগলের মতো ভালোবাসি' ও 'মাতাল' ছবিতে অভিনয় করেছেন অধরা খান। বর্তমানে দুটি ছবির কাজই শেষ হয়েছে। রয়েছে এখন সম্পাদনার টেবিলে। অন্যদিকে 'নায়ক' ছবির কাজ প্রায় শেষ। সবমিলে তিনটি ছবিই কাছাকাছি সময়ে মুক্তি পেতে পারে বলে জানা গেছে।

বিজনেস আওয়ার / ১৬ এপ্রিল ২০১৮ / এমএএস

উপরে