ঢাকা, বুধবার, ১৭ অক্টোবর ২০১৮, ২ কার্তিক ১৪২৫

ss-steel-businesshour24
Runner-businesshour24

নুসরাত ফারিয়ার 'পটাকা'র ফার্স্ট লুক প্রকাশ

২০১৮ এপ্রিল ১৬ ১৭:০১:৫৩

বিজনেস আওয়ার ডেস্কঃ ঢাকাই ছবির জনপ্রিয় নায়িকা নুসরাত ফারিয়ার পটাকা শিরোনামের গানটি মুক্তি পাবে ২১ এপ্রিল। তার আগে ১৫ এপ্রিল প্রকাশিত হলো এর ফার্স্টলুক পোস্টার। নায়িকা নুসরাত ফারিয়ার কণ্ঠে প্রথম গান।

তবে 'পটাকা' নামের আলোচিত এই গানও ভিডিওটি প্রকাশের ব্যানার ও তারিখ কিছুই জানানি। এসব তথ্য এবার প্রকাশ হলো গানটির পোস্টারের মাধ্যমে। 'পটাকা'র প্রথম দর্শন প্রকাশ করেছে প্রযোজনা-পরিবেশনা প্রতিষ্ঠান সিএমভি।

ফারিয়া জানান, পোস্টারের প্রথম ঝলকের পর সিএমভি'র ইউটিউব চ্যানেলে ২১ এপ্রিল মুক্তি পাবে পটাকা'র ট্রেইলার। এরপর ২৬ এপ্রিল একই চ্যানেলে মুক্তি পাবে পুরো মিউজিক ভিডিওটি।

অনেকটা চুপিসারে গত বছর ডিসেম্বরে 'পটাকা' শিরোনামের গানটি রেকর্ডিং করেন ফারিয়া। প্রায় ৬ মাস অনুশীলন করে তারপর এ গানের রেকর্ডিংয়ে দাঁড়িয়েছেন।

গানটির কথা লিখেছেন রাকিব রাহুল। এর সুর-সংগীত করেছেন প্রীতম হাসান। গানটির ভিডিও কোরিওগ্রাফি ও পরিচালনা করেছেন ভারতের পরিচালক বাবা যাদব।

ফারিয়া আরও জানান, চমক থাকছে আরও। যা এখনই বলতে চাইছেন না। তার ভাষায়, বলে দিলে চমক থাকলো কই! তবে এটা অনেক সুন্দর একটা গান। মানুষ এই গানটিকে অনুভব করবেন এবং গানের তালে তালে নাচবেন। সেই প্রত্যাশাই করি।

পটাকা সিএমভি-র অফিশিয়াল ইউটিউব চ্যানেল ছাড়াও এক্সক্লুসিভলি দেখা যাবে ভিডিও স্ট্রিমিং সাইট বাংলাফ্লিক্স-এ।

বিজনেস আওয়ার / ১৬ এপ্রিল ২০১৮ / এমএএস

উপরে