ঢাকা, বৃহস্পতিবার, ২৬ এপ্রিল ২০১৮, ১২ বৈশাখ ১৪২৫


শাকিব ও মিশা মুক্তিযুদ্ধের ছবিতে

২০১৮ এপ্রিল ১৬ ২০:২৮:১২

বিজনেস আওয়ার ডেস্কঃ জাজ মাল্টিমিডিয়া এবার পাঁচ কোটি টাকা বাজেটে নির্মাণ করবে মুক্তিযুদ্ধ ভিত্তিক চলচ্চিত্র । সুপার ইস্টার শাকিব খান এই বিশাল বাজেটের ছবির মূল ভূমিকায় অভিনয় করবেন। তাঁর সঙ্গে আরো থাকবেন শক্তিমান অভিনেতা মিশা সওদাগর। জাজ মাল্টিমিডিয়ার প্রধান নির্বাহী কর্মকর্তা আলিমুল্লাহ খোকন বিষয়টি নিশ্চিত করেছেন এবং ভারতের পরিচালক রাজ চক্রবর্তী এই ছবিটির পরিচালনা করবেন।

আলিমুল্লাহ খোকন এনটিভি অনলাইনকে বলেন, ‘শাকিব খানকে নিয়ে বড় বাজেটের ছবি আমরা নির্মাণ করার সিদ্ধান্ত নিয়েছি। মুক্তিযুদ্ধকে কেন্দ্র করে এই ছবিটি নির্মাণ করা হবে। এতে শাকিব খানের অভিনয়ের ব্যাপারটি চূড়ান্ত হয়েছে। ছবিতে শক্তিমান অভিনেতা মিশা সওদাগরও থাকবেন।’

খোকন আরো বলেন, ‘আগামী জুলাই মাসে ছবির শুটিং শুরু করার প্রস্তুতি নেওয়া হচ্ছে। ছবির গল্পটি দিয়েছেন আমাদের প্রতিষ্ঠানের কর্ণধার আব্দুল আজিজ সাহেব। আর চিত্রনাট্য লিখছেন দেলোয়ার হোসেন দিল। ছবিটি পরিচালনা করবেন ভারতের পরিচালক রাজ চক্রবর্তী। এ ছাড়া বাকি শিল্পীদের বিষয়ে কোনো আলোচনা হয়নি। কিছুদিনের মধ্যে বিষয়টি চূড়ান্ত হবে। সবচেয়ে বড় কথা আমরা এত দিন যৌথ প্রযোজনার ছবিতে বড় বাজেট দিয়েছি। কিন্তু এই ছবিটি যৌথ প্রযোজনার নয়, একেবারেই বাংলাদেশের ছবি হবে এটি।’

আগামী ২০ তারিখ কলকাতায় মুক্তি পাচ্ছে শাকিব খান অভিনীত চলচ্চিত্র ‘চালবাজ’। ছবিটি প্রযোজনা করেছে কলকাতার প্রতিষ্ঠান এসকে মুভিজ। জয়দীপ মুখার্জি পরিচালিত এই ছবিতে শাকিব ও শুভশ্রী ছাড়াও অভিনয় করেছেন রজতভ দত্ত, সুপ্রিয় দত্ত, সৈয়দ হাসান ইমাম, আশীষ বিদ্যার্থী প্রমুখ।

বর্তমানে স্কটল্যান্ডে ‘ভাইজান এলো রে’ নামে একটি ছবির শুটিং নিয়ে ব্যস্ত আছেন শাকিব খান। ছবিটি পরিচালনা করেছেন ভারতের জয়দীপ মুখার্জি। এ ছবিতে তাঁর বিপরীতে অভিনয় করছেন কলকাতার জনপ্রিয় অভিনেত্রী শ্রাবন্তী ও পায়েল সরকার।
বিজনেস আওয়ার / ১৬ এপ্রিল / আর এইচ

উপরে