ঢাকা, সোমবার, ২৪ সেপ্টেম্বর ২০১৮, ৯ আশ্বিন ১৪২৫


সাকিব-ধাওয়ান দুষ্টুমি (ভিডিও)

২০১৮ এপ্রিল ১৭ ০৯:৪১:০৫

বিজনেস আওয়ার ডেস্কঃ আমুদে খেলোয়াড় হিসেবে দারুণ খ্যাতি রয়েছে শিখর ধাওয়ানের। সব সময়ই সতীর্থদের সঙ্গে মজা করেন তিনি। টিভি পর্দায় কোনো খেলার সময় ভারতীয় ওপেনারকে যতবার দেখা যায়, সব সময়ই মুখে লেগে থাকে হাসি। তিনি যে কতটা আমুদে, সেটা খুব ভালোমতোই টের পাচ্ছেন সাকিব আল হাসান।

কলকাতার বিপক্ষে ম্যাচের পর ফিরতি ফ্লাইটে সাকিব ধাওয়ানের দুষ্টুমির লক্ষ্য হলেন। একই সঙ্গে ধাওয়ানের দুষ্টুমির 'শিকার' আরেক দুর্দান্ত পারফরমার রশিদ খানও। বিমান যখন আকাশে, হায়দরাবাদের খেলোয়াড়েরা যে যাঁর আসনে বসেন। সবার মধ্যেই একটু ঝিমুনির ভাব। সাকিব আর রশিদ খান তো ঘুমিয়েই পড়েছিলেন।

হয়তো তাঁদের 'সুখ' সহ্য হলো না ধাওয়ানের! ছোট এক টুকরা কাগজ হাতে নিয়ে সাকিব আর রশিদ খানের নাকে সুড়সুড়ি দিলেন ভারতীয় তারকা। দুজন ধড়মড়িয়ে উঠবেন, সবাই ব্যাপারটা উপভোগ করবেন—ধাওয়ানের ভাব ছিল এমনটাই। কিন্তু একি!

সাকিব আর রশিদ দুজনই থাকলেন নির্লিপ্ত। সাকিব তো আরও নির্লিপ্ত! কিছুই হয়নি, এমন একটা ভাব করে আবার ঘুমে মন দিলেন তিনি। রশিদ ধাওয়ানের দিকে তাকিয়েছিলেন, কিন্তু ঘুমের ঘোর এতটাই ছিল যে ব্যাপারটা বুঝতেই পারলেন না।

আইপিএল দল সানরাইজার্স হায়দরাবাদের বিমানযাত্রার এমন একটি ভিডিও ছড়িয়ে পড়েছে সোশ্যাল সাইটে। ভিডিওতে দেখা যাচ্ছে সাকিব আর রশিদ পাশাপাশি আসনে বসে গভীর ঘুমে মগ্ন। এমন সময় উঠে এলেন শিখর ধাওয়ান। তার হাতে কাঠি জাতীয় কিছু একটা। প্রথমে এক সতীর্থর ঘুম ভাঙিয়ে এগিয়ে গেলেন সাকিবের দিকে।

ঘুমন্ত সাকিবের নাকে সেই কাঠি (বা অন্যকিছু) দিয়ে সুড়সুড়ি দিতেই ধরমরিয়ে উঠলেন বিশ্বসেরা অল-রাউন্ডার। তার পাশে তখনও ঘুমাচ্ছেন রশিদ খান। আফগান লেগ স্পিনারের ঘুম হারাম করতেও ছাড়েননি ধাওয়ান।

মজার এই ভিডিওটি দেখে বেশ আনন্দ পাচ্ছেন ক্রিকেটপ্রেমীরা। আইপিএলের চলতি আসরের শুরু থেকেই ব্যাট-বল-ফিল্ডিংয়ে অল-রাউন্ড নৈপূণ্য দেখিয়ে যাচ্ছেন বাংলাদেশের ক্রিকেটের `পোস্টার বয়`।

বিজনেস আওয়ার / ১৭ এপ্রিল ২০১৮ / এমএএস

উপরে