ঢাকা, শনিবার, ২০ অক্টোবর ২০১৮, ৫ কার্তিক ১৪২৫

ss-steel-businesshour24
Runner-businesshour24

তিন সপ্তাহ মাঠের বাইরে মুশফিক

২০১৮ এপ্রিল ১৭ ১০:২৭:২৭

বিজনেস আওয়ার ডেস্কঃ দারুণ একটা সেঞ্চুরি করেই চোটে পড়লেন মুশফিকুর রহিম। যার কারনে তিন সপ্তাহের জন্য বিসিএল থেকে ছিটকে গেলেন মুশফিক। গোড়ালিতে আঘাত লেগেছে তার। ডাক্তাররা জানিয়ে দিয়েছেন, অন্তত তিন সপ্তাহ মাঠেই নামতে পারছেন না জাতীয় দলের এই উইকেটরক্ষক ব্যাটসম্যান।

জানা গেছে, উত্তরাঞ্চলের হয়ে বগুড়ার শহীদ চান্দু স্টেডিয়ামে ম্যাচের তৃতীয় দিনই সেঞ্চুরি পেয়ে গিয়েছিলেন তিনি। চতুর্থ দিন সকালে গা গরমের জন্য ফুটবল খেলছিলেন। তখনিই গোড়ালিতে চোট লাগে।

তবুও খুঁড়িয়ে খুঁড়িয়ে ব্যাটিং করেছেন তিনি। পরে ডাক্তারী পরীক্ষা-নীরিক্ষার পর জানা গেলো, চোটটা ভালোই। মাঠের বাইরে থাকতে হবে তিন সপ্তাহ।

বিসিএলের পয়েন্ট তালিকায় ভালো অবস্থানেই রয়েছে উত্তরাঞ্চল। আজ থেকে শুরু হতে যাওয়া পঞ্চম রাউন্ডের খেলায় মুশফিককে ছাড়াই মাঠে নামতে হচ্ছে উত্তরাঞ্চলকে।

বাংলাদেশ ক্রিকেট লিগের (বিসিএল) পয়েন্ট তালিকায় সবচেয়ে ভালো অবস্থানে আছে বিসিবি উত্তরাঞ্চল। কাল থেকে টুর্নামেন্টের পঞ্চম রাউন্ড শুরুর আগে সেই উত্তরাঞ্চলের কপালে কিনা চিন্তার ভাঁজ!

চোটে পড়ায় বর্তমান চ্যাম্পিয়নরা পাচ্ছে না মিডল অর্ডারের তিন গুরুত্বপূর্ণ ব্যাটসম্যানকে। উত্তরাঞ্চলের সবচেয়ে বড় দুঃসংবাদ, তারা বাকি দুই রাউন্ডে পাচ্ছে না মুশফিকুর রহিমকে।

চোটের কারণে চতুর্থ রাউন্ড শুরুর আগেই মাঠের বাইরে উত্তরাঞ্চলের আরেক তারকা ব্যাটসম্যান নাসির হোসেন। মুশফিকের মতো নাসিরও চোট পেয়েছেন ফুটবল খেলতে গিয়ে। ছয় মাসের আগে ফেরা হচ্ছে না নাসিরের।

চতুর্থ রাউন্ডে খেলতে খেলতেই অসুস্থ হয়ে পড়েন উত্তরাঞ্চলের নিয়মিত অধিনায়ক নাঈম ইসলাম। পরে জানা যায়, চিকেন পক্সে আক্রান্ত তিনি।

মিরপুরে কাল ইসলামী ব্যাংক পূর্বাঞ্চলের বিপক্ষে উত্তরাঞ্চলের অধিনায়কত্বের ভারটা বইতে হবে জহিরুল ইসলামকে। দলের তিন ভরসাকে হারিয়ে বেশ চিন্তিত মনে হলো তাঁকে, চোটের কারণে মুশফিক, নাসির, নাঈম তিনজনকে একসঙ্গে পাচ্ছি না। মিডল অর্ডার নিয়ে একটু চিন্তা থেকে গেল।

বিজনেস আওয়ার / ১৭ এপ্রিল ২০১৮ / এমএএস

উপরে