ঢাকা, শুক্রবার, ২৭ এপ্রিল ২০১৮, ১৪ বৈশাখ ১৪২৫


হুইপ আতিককে দুদকের জিজ্ঞাসাবাদ

২০১৮ এপ্রিল ১৭ ১২:৩০:২৮

বিজনেস আওয়ার প্রতিবেদকঃ অবৈধ সম্পদ অর্জন ও নিয়োগ বাণিজ্যসহ বিভিন্ন দুর্নীতির অভিযোগ অনুসন্ধানে শেরপুর-১ আসনের সরকারদলীয় সংসদ সদস্য এবং জাতীয় সংসদের হুইপ আতিউর রহমান আতিককে জিজ্ঞাসাবাদ করছে দুর্নীতি দমন কমিশন (দুদক)।

আজ মঙ্গলবার সকাল সোয়া ১০টা থেকে ঢাকার সেগুনবাগিচায় দুদকের প্রধান কার্যালয়ে কমিশনের উপ-পরিচালক ও অনুসন্ধান কর্মকর্তা কে এম মেসবাহ উদ্দিন তাকে জিজ্ঞাসাবাদ শুরু করন। দুদকের জনসংযোগ কর্মকর্তা প্রনব কুমার ভট্টাচার্য্য এ তথ্য নিশ্চিত করেছেন।

শেরপুর-১ (সদর) আসনের এই সংসদ সদস্যের বিরুদ্ধে দুর্নীতির মাধ্যমে অবৈধ সম্পদের মালিক হওয়ার অভিযোগ পেয়ে দুদক এই অনুসন্ধান শুরু করে। পরে গত ৫ এপ্রিল আতিককে তলব করে চিঠি পাঠানো হয়েছিল।

শেরপুর জেলা আওয়ামী লীগের সভাপতি আতিউর রহমান আতিকের বিরুদ্ধে অভিযোগ, তিনি নিয়োগ বাণিজ্য করে এবং টিআর-কাবিখা প্রকল্প, স্কুল কলেজের এমপিওর টাকা আত্মসাতের মাধ্যমে নামে বেনামে সাতকোটি টাকার মালিক হয়েছেন।

শেরপুরের তিন আনি বাজারে তিনি বিলাসবহুল একটি বাড়ি কিনেছেন, গ্রামের বাড়ি কামারিয়ায় ৩০ একরের বাগান বাড়ি তৈরি করিয়েছেন, ঢাকার বসুন্ধরা ও বনশ্রীতে দুটি প্লটের মালিক হয়েছেন, ধানমণ্ডি ও গুলশানে দুটি ফ্ল্যাট কিনেছেন।

বিজনেস আওয়ার / ১৭ এপ্রিল ২০১৮ / এমএএস

উপরে