ঢাকা, শনিবার, ২০ অক্টোবর ২০১৮, ৫ কার্তিক ১৪২৫

ss-steel-businesshour24
Runner-businesshour24

জীবননগরে পুলিশের অভিযানে ডাকাত নুরসহ আটক ৫

২০১৮ এপ্রিল ১৭ ১৩:৩৪:৪৬

বিজনেস আওয়ার (চুয়াডাঙ্গা) প্রতিবেদকঃ জীবননগর থানা পুলিশের বিশেষ অভিযানে জীবননগর থানাসহ আসেপাশের বিভিন্ন থানায় চুরি, ডাকাতি ও বিভিন্ন মামলার আসামি নুর আমিনসহ আটক ৫ জন আটকে করা হয়েছে। গেছে। সোমবার রাতে উপজেলার বিভিন্ন এলাকায় অভিযান পরিচালনা করে তাদের আটক করা হয়।

আটককৃতরা হলেন জীবননগর উপজেলার মনোহরপুর ইউনিয়নের মনোহরপুর গ্রামের মৃত গোলাম হোসেনের ছেলে চুরি, ডাকাতি, ছিনতাইসহ বিভিন্ন মামলার আসামি নুর আমিন (৪১) কে ডাকাতি, সীমান্ত ইউনিয়নের মৃত মোয়াজ্জেম আলীর ছেলে মনিরুল (৩৪), গয়েশপুর গ্রামের নুরুল আলমের ছেলে খাজা ময়নুদ্দিন (৪৬), মনোহরপুর ইউনিয়নের ধোপাখালী গ্রামের আব্দুল সাত্তার বিশ্বাসের ছেলে সেলিম রানা (২৮) ও একই গ্রামের জামাত আলীর ছেলে মনিরুল ইসলাম (৩২) কে মাদক সেবনের অপরাধে আটক করা হয়।

এ ব্যপারে জীবননগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাহমুদুর রহমান বলেন, আটক নুর আলিম ঝিনাইদহ জেলার কোঁটচাদপুর থানার ডাকাতি মামলার আসামি তারে নিতে কোঁটচাদপুর থানা থেকে ফোর্স আসতেছে। আর বাকিদের মাদক সেবনের অভিযোগে আটক করা হয়েছে।

তিনি আরও বলেন, আমি জীবননগর উপজেলাকে মাদকমুক্ত করতে মাদকের বিরুদ্ধে চূড়ান্তভাবে জিহাদ ঘোষণা করা করেছি। মাদকের সাথে যেই জড়িত থাকুক না কেন, কোনো ছাড় দেওয়া হবে না। মাদক বিরোধী এ অভিযান অব্যাহত থাকবে।

বিজনেস আওয়ার / ১৭ এপ্রিল ২০১৮ / এমএএস

উপরে