ঢাকা, বুধবার, ১৮ জুলাই ২০১৮, ৩ শ্রাবণ ১৪২৫


'খুলনার নির্বাচনে গণতন্ত্রের বিজয় হয়েছে'

২০১৮ মে ১৬ ১৪:১৬:৩৪

বিজনেস আওয়ার প্রতিবেদকঃ খুলনা সিটি কর্পোরেশন নির্বাচনে গণতন্ত্রের বিজয় হয়েছে বলে মন্তব্য করেছেন আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য ও স্বাস্থ্যমন্ত্রী মোহাম্মদ নাসিম। আজ বধুবার সকালে সাংবাদিকদের তিনি এ কথা বলেন।

স্বাস্থ্যমন্ত্রী বলেন, খুলনা সির্টি কর্পোরেশন নির্বাচনের বিজয় গণতন্ত্রের বিজয়। জনগণের ভোটাধিকার প্রয়োগের বিজয়। সুষ্ঠু নির্বাচন হবে কিনা তা নিয়ে অনেক আশঙ্কা ছিল। সুষ্ঠু, অবাধ ও নিরপেক্ষ নির্বাচনের মধ্য দিয়ে মুক্তিযুদ্ধের পক্ষের শক্তির বিজয় হয়েছে।

আওয়ামী লীগের এ নেতা বলেন, আওয়ামী লীগের প্রার্থী খালেদ একজন পরিচ্ছন্ন ও সফল মেয়র ছিলেন। খুলনার জনগণ তাদের ভুল বুঝতে পেরে, গতবারের কাছ থেকে শিক্ষা নিয়ে খালেদকে বিজয় করেছে। আমরা মনে করি বর্তমান নির্বাচন কমিশনের মাধ্যমে সুষ্ঠু ও নিরপেক্ষ নির্বাচন হয়েছে এবং জনগণ ভোট দিয়েছে।

তিনি আরও বলেন, নির্বাচন সুষ্ঠু হয়েছে। বিএনপির প্রার্থীর একটি কেন্দ্র নিয়ে অভিযোগ ছিল যা নির্বাচন কমিশন বন্ধ করে দিয়েছে। নির্বাচন হলে জয়-পরাজয় থাকবে। কিন্তু জয় পরাজয়কে শান্ত মনে গ্রহণ করাটাই হচ্ছে গণতন্ত্রের অাচরণ। এ নির্বাচনের মধ্য দিয়ে প্রধানমন্ত্রী শেখ হাসিনার উন্নয়নের যাত্রা এবং শান্তির পথে বাংলাদেশ এটা প্রমাণ হয়ে গেছে।

বিজনেস আওয়ার/১৬মে/এমএএস

উপরে