ঢাকা, রবিবার, ১৯ আগস্ট ২০১৮, ৪ ভাদ্র ১৪২৫


সড়ক দুর্ঘটিনায় প্রান গেল ঢাকা ট্রিবিউন কর্মকর্তার

২০১৮ মে ১৭ ১২:১৮:২৬

বিজনেস আওয়ার প্রতিবেদকঃ রাজধানীর মেয়র হানিফ ফ্লাইওভারে দুই বাসের রেষারেষিতে ঢাকা ট্রিবিউন পত্রিকার বিজ্ঞাপন বিভাগের সিনিয়র এক্সিকিউটিভ মো. নাজিম উদ্দিন (৩৮) নিহত হয়েছেন। আজ বৃহস্পতিবার সকাল ১০টার দিকে সায়দাবাদ জনপদ মোড় সংলগ্ন ফ্লাইওভারে একটি বাস আরেকটি বাসকে ওভারটেক করার সময় তাকে চাপা দেয়।

পরে গুরুত্বর আহত অবস্থায় তাকে সকাল সোয়া ১০টার দিকে ঢাকা মেডিকেলল কলেজ (ঢামেক) হাসপাতালে আনা হলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। নিহতের গ্রামের বাড়ি ভোলা জেলার লালমোহন উপজেলার কালমার বালুরচরে। তিনি ঢাকার শ্যামপুরে থাকতেন। অাজ সকালে অফিসের কাজে বের হয়েছিলেন তিনি।

পথচারী মো. রাসেল জানান, যাত্রাবাড়ীর শনির আখড়া থেকে মেয়র হানিফ ফ্লাইওভার ব্রিজের ওপর দিয়ে মোটরসাইকেল চালিয়ে গুলিস্তানের দিকে যাচ্ছিলেন নাজিম উদ্দিন। তার পেছনে একটি পরিবহনের বাস ছিল।

ফ্লাইওভারের ওপরে এক লেনের রাস্তা হলেও ওই বাসটি মোটরসাইকেলটিকে ওভারটেক করার চেষ্টা করছিল। একপর্যায়ে বাসটি মোটরসাইকেলটিকে ধাক্কা দিলে পড়ে গিয়ে চালক নাজিম উদ্দিন গুরুতর আহত হন।

যাত্রাবাড়ী থানার বরাত দিয়ে ঢামেকের ক্যাম্প পুলিশের ইনচার্জ এসআই বাচ্চু মিয়া জানান, এ ঘটনায় মনজিল পরিবহনের একটি পরিবহন বাস আটক করেছে পুলিশ। নিহতের মরদেহ ময়নাতদন্তের জন্য মর্গে রাখা হয়েছে।

বিজনেস আওয়ার/১৭মে/এমএএস

উপরে