ঢাকা, বৃহস্পতিবার, ১৫ নভেম্বর ২০১৮, ১ অগ্রাহায়ণ ১৪২৫


নিরব-জলি'র 'অফিসার রিটার্নস'

২০১৮ মে ১৭ ১২:৫১:৫২

বিজনেস আওয়ার প্রতিবেদকঃএফ.এন.এ ফিল্মস প্রযোজিত নতুন সিনেমা 'অফিসার রিটার্নস'। প্রথমবারের মত জুটি বাঁধলেন নিরব-জলি। পরিচালক বন্ধন বিশ্বাসের এর আগে 'শূন্য' নামের একটি সিনেমা মুক্তি পেয়েছে। এ প্রজন্মের তরুন পরিচালক বন্ধন বিশ্বাস নতুন জুটিকে নিয়ে শুরু করতে যাচ্ছেন চলচ্চিত্র 'অফিসার রিটার্নস'।

গতকাল বুধবার (১৬ মে) সন্ধ্যায় এফডিসির জহির রায়হান ভি.আই.পি প্রজেকশন হলে অনুষ্ঠিত হয় সিনেমাটির মহরৎ অনুষ্ঠান। কেক কেটে শুভ যাত্রার সূচনা করেন সিনেমা সংশ্লিষ্টরা।

এসময় উপস্থিত ছিলেন বাংলাদেশ চলচ্চিত্র প্রযোজক খোরশেদ আলম খসরু এবং পরিচালক সমিতির সভাপতি মুশফিকুর রহমান গুলজারসহ বাংলাদেশ চলচ্চিত্রের বিভিন্ন কলাকৌশলী ও সাংবাদিকবৃন্দ।

মহরৎ অনুষ্ঠানে পরিচালক সমিতির সভাপতি মুশফিকুর রহমান গুলজার নতুন নির্মাতা বন্ধন বিশ্বাসের সাহসের প্রসংশা করে বলেন বর্তমানে বাংলাদেশ চলচ্চিত্র খুবই খারাপ অবস্থা জেনেও এসময় একজন তরুন নির্মাতা সিনেমা বানানোর সাহসীকতাকে অবশ্যই সাধুবাদ জানাই এবং সবসময় চলচ্চিত্র পরিবার তাকে সর্বাত্নক সহযোগিতা করবে সেই আশ্বাস দেন।

মহরৎ অনুষ্ঠানে চিত্র নায়িকা জলি সবার কাছে দোয়া চান। তিনি বলেন, আমি ও নিরব নতুন জুটি। আশা করছি সবাই আমাদের কাজ পছন্দ করবেন। আর সবাই আমাদের জন্য, আমাদের কাজের জন্য দোয়া করবেন কাজটি যেন ভালোভাবে করতে পারি এবং দর্শকদের ভালোকিছু উপহার দিতে পারি।

মহরৎ অনুষ্ঠানে পরিচালক বন্ধন বিশ্বাসের প্রসঙ্গে চিত্রনায়ক নিরব বলেন- আমাদের আগে থেকেই পরিচয় ছিল। বন্ধনের বাড়ি আর আমার নানা বাড়ি পাংশাতে। গল্প শোনার আগে তাই এলাকার একটা টানের অনেকাংশে ছবিটি করতে রাজি হয়ে গেছি। নিরব আরো বলেন, গল্প শোনার পর আর রাজি না হয়ে পারিনি।

আবদুল বাছেদ প্রযোজিত সিনেমায় আরও অভিনয় করেছেন শক্তি খাঁন, নিশু, আলেক জেন্ডার বো, সাদেক বাচ্চু, শিমুল খাঁনসহ আরো অনেকে।

বিজনেস আওয়ার/১৭মে/এমএএস

উপরে