ঢাকা, বুধবার, ১৪ নভেম্বর ২০১৮, ৩০ কার্তিক ১৪২৫


বলি তারকাদের এই অদ্ভুত অভ্যাসগুলি জানলে চোখ কপালে উঠবে!

২০১৮ মে ১৭ ১৯:০৯:১৪

বিজনেস আওয়ার ডেস্কঃ বলি সেলিব্রেটি মানেই ‘লার্জার দ্যান লাইফ’ নয়। আর পাঁচটা সাধারণ মানুষের মতো তারকাদেরও রয়েছে নানা রকম বদ অভ্যাস। কখনও লোকচক্ষুর আড়ালে, আবার কখনও বা ক্যামেরার সামনেই ধরা দিয়েছে সে সব অভ্যাস। তবে মিডিয়ার সামনে অকপটে সে কথা স্বীকারও করেছেন তাঁরা।

আমির খান: বলিউডের ‘মিস্টার পারফেকশনিস্ট’ মেনেই নিয়েছেন যে ব্যক্তিগত জীবনে তিনি একেবারেই পারফেকশনিস্ট নন। তাঁরও রয়েছে এমন কিছু অভ্যাস যা নাকি তাঁর পরিবারেরও নাপসন্দ। কী এমন করেন আমির? স্নান করতে নাকি একেবারেই ভালবাসেন না আমির। ভাবুন কী কাণ্ড!

শাহিদ কপূর: কফি খেতে খুবই পছন্দ করেন শাহিদ। শুধু পছন্দই নয়, কফি খাওয়াটা নাকি তাঁর নেশা। দিনে কম করে হলেও ১০ কাপ কফি তাঁর চাইই।

সাইফ আলি খান: বি-টাউনের ছোটে নবাব নাকি বইয়ের পোকা। বাথরুমেও বই পড়তে ভালবাসেন তিনি। নেশা এমন পর্যায়ে পৌঁছেছে যে বাথরুমেই একটা আস্ত লাইব্রেরি বানিয়ে ফেলেছেন সাইফ। শুধু তাই নয়, তাঁর বাড়ির শৌচাগারে নাকি রয়েছে টেলিফোন এক্সটেনশনও।

সুস্মিতা সেন: বাথরুমের চার দেওয়ালের মধ্যে স্নান করা একেবারেই নাপছন্দ নায়িকার। খোলা ছাদেই নাকি স্নান করতে বেশি ভালবাসেন সুস্মিতা। তাই বাড়ির ছাদেই বানিয়ে নিয়েছেন বাথটব। আজব অভ্যাস!

রানি মুখোপাধ্যায়: সুযোগ পেলেই সিগারেটে একটা টান দিয়ে নেন রানি। ঘুম থেকে উঠে প্রাতরাশ নয়, বরং সিগারেটে লম্বা টান দিতেই বেশি পছন্দ করেন নায়িকা। স্মোক না করলে দিনই শুরু করতে পারেন না রানি।

অমিতাভ বচ্চন: দু’হাতেই সমান ভাবে লিখতে পারেন বিগ-বি। ঘড়িও পড়েন একসঙ্গে দু’টো। একটিতে দেখায় ভারতীয় সময়, অন্যটিতে যে জায়গায় যাচ্ছেন সেখানকার সময়। তা ছাড়া নেটওয়ার্কের সমস্যা এড়াতে একসঙ্গে নাকি অনেকগুলো মোবাইল ফোন ও সিমকার্ড সঙ্গে রাখেন অমিতাভ।

রেখা: মিডিয়া অ্যাপিয়ারেন্স হোক বা পুরস্কার বিতরণী অনুষ্ঠান, রেখার পছন্দ কাঞ্জিভরম শাড়ি। লিপস্টিকের রং নিয়েও নাকি বাতিক আছে এই বলি ডিভার। ক্রিমসন বা গাঢ় চকোলেট রঙা লিপস্টিকেই ঠোঁট রাঙাতে বেশি পছন্দ করেন রেখা।

জন আব্রাহাম: ক্যামেরার সামনে হোক বা পিছনে, পা নাড়ানো নাকি অভ্যাসে দাঁড়িয়ে গিয়েছে তাঁর। পারফরম্যান্সের সময়েও বারে বারে পা নাড়াতে দেখা গিয়েছে তাঁকে। ঘরোয়া আড্ডাতেও একই কীর্তি করেন জন। তাঁর পরিবারও এই অভ্যাসের জন্য নাকি খুবই বিরক্ত।

সানি লিওন: প্রতি ১৫ মিনিট অন্তর জল দিয়ে পা ধোয়া অভ্যাস সানির। গুরুত্বপূর্ণ শট দেওয়ার সময়েও নাকি তার ব্যতিক্রম হয় না। যার ফলে শুটিংয়ে বারে বারেই ইতি টানতে হয় পরিচালককে।

বিদ্যা বালন: শাড়ির প্রতি বিশেষ আকর্ষণ বিদ্যার। বিদ্যার সংগ্রহে রয়েছে নানা ব্র্যান্ড ও ডিজাইনের ৮০০ রকম শাড়ি। তা ছাড়া মোবাইল ফোন সঙ্গে রাখা একেবারেই পছন্দ নয় নায়িকার। বিদ্যা জানিয়েছেন এই অভ্যাসের জন্য নানা সময় বিভিন্ন গুরুত্বপূর্ণ ইভেন্ট মিস করে যান তিনি।

শাহরুখ খান: সবসময় জুতো পরে থাকতে পছন্দ করেন বলি বাদশা। দিনে একবার শুধু ঘুমোবার সময় নাকি জুতো খোলেন শাহরুখ। তা ছাড়া খাওয়ার সময় ফোটোশুট একেবারেই নাপছন্দ শাহরুখের। সময় পেলেই ভিডিও গেমস খেলতে পছন্দ করেন তিনি।

রণবীর সিং: ক্রেডিট কার্ডে খরচ করতে ভালবাসেন বি-টাউনের হার্টথ্রব। তাঁর নাকি অনেকগুলো ক্রেডিট কার্ড। সুযোগ পেলেই একগাদা খরচ করে ফেলেন রণবীর।

বিজনেস আওয়ার/১৭মে/আর আই

উপরে