ঢাকা, শনিবার, ২২ সেপ্টেম্বর ২০১৮, ৭ আশ্বিন ১৪২৫


রমজানের শুভেচ্ছা জানালেন বলিউড তারকারা

২০১৮ মে ১৭ ২০:২২:৩৬

বিজনেস আওয়ার ডেস্কঃ আগামীকাল থেকে শুরু হচ্ছে সংযম ও আত্মশুদ্ধির মাস পবিত্র মাহে রমজান। ভারত ও বাংলাদেশে একই সঙ্গে এক মাস সিয়াম সাধনারত থাকবেন ধর্মপ্রাণ মুসল্লিরা। পবিত্র এই মাসে সংযম ও আত্মশুদ্ধির শিক্ষা ছড়িয়ে পড়ুক সবার মাঝে, সবার মতো এমনটাই আশা করছেন বলিউড তারকারা। তাই ব্যক্তিগত টুইটার অ্যাকাউন্টে ভক্তদের রমজানের মোবারকবাদ জানাতে দেখা গেছে তাঁদের।

টাইমস নাউয়ের খবরে প্রকাশ, রমজানের মোবারকবাদ জানানোর তালিকায় রয়েছেন বিগ বি অমিতাভ বচ্চন, ঋষি কাপুর, আদনান সামি, হুমা কোরেশি, পাকিস্তানি তারকা মাহিরা খান এবং আলি জাফর। সবার আগে টুইটারে শুভেচ্ছা জানিয়ে আদনান সামি লিখেন, ‘রমজান মোবারক, সবাইকে আমার ভালোবাসা ও দোয়া।’ ‘অগ্নিপথ’ ছবির একটি জিআইএফ শেয়ার দিয়ে ঋষি কাপুর লিখেন, ‘রমজান মোবারক।’ মাহিরা খান তাঁর টুইটারে বলেন, ‘ঘরে ঘরে খাবার নিয়ে বিস্তর আলোচনা চলছে এখন। সবাইকে রমজান মোবারক। সবার ওপর করুণা বর্ষিত হোক।’

অন্যদিকে অমিতাভ বচ্চন ও ইমরান হাশমি ভক্তদের উদ্দেশে রমাদান মোবারক লিখে টুইট করেছেন। ভারতীয় টিভি অভিনেতা আসিফ শেখ লিখেছেন, ‘পবিত্র মাসের শুরু। সবাইকে শান্তিময় রমজানের শুভেচ্ছা।‘ এ ছাড়া পাকিস্তানি সংগীতশিল্পী ও অভিনেতা হুমা কোরেশি রমাদান মোবারক লিখে টুইট করেছেন।

বিজনেস আওয়ার/১৭মে/আর আই

উপরে