ঢাকা, বৃহস্পতিবার, ১৬ আগস্ট ২০১৮, ৩১ শ্রাবণ ১৪২৫


ঈদ বাজারে ওয়ালটনের ৫৫ মডেলের নতুন ফ্রিজ

২০১৮ মে ২০ ১৭:০২:৪৯

বিজনেস আওয়ার প্রতিবেদকঃ গরম ও রোজার ঈদকে ঘিরে স্থানীয় বাজারে ফ্রিজের চাহিদা ও বিক্রি বেড়েছে। আর এই বাড়তি চাহিদাকে ঘিরে ২ লাখের মতো ফ্রিজ বিক্রির টার্গেট নিয়েছে ওয়ালটন। যা গত বছরের রমজান মাসের তুলনায় প্রায় ৩০ শতাংশ বেশি।

টার্গেট পূরণে রোজায় ওয়ালটন বাজারে নিয়ে এসেছে নতুন ৫৫ মডেলের ফ্রস্ট, নন-ফ্রস্ট ও ডিপ ফ্রিজ। ওয়ালটনের নির্বাহী পরিচালক ও সেলস বিভাগের প্রধান সমন্বয়ক ইভা রিজওয়ানা বলেন, রোজার ঈদ উপলক্ষে দেশের বাজারে প্রতিবছরই ফ্রিজের চাহিদা ও বিক্রি বাড়ে। ফলে এবার ফ্রিজের চাহিদা কিছুটা বাড়তি।

আর এই বাড়তি চাহিদা পূরণে বাজারে সর্বোচ্চ সংখ্যক মডেলের রেফ্রিজারেটর ও ফ্রিজার নিয়ে এসেছে দেশীয় ব্র্যান্ড ওয়ালটন। নির্বাহী পরিচালক ও বিপণন বিভাগের প্রধান এমদাদুল হক সরকার বলেন, এবারের রোজায় দুই লাখেরও মতো ফ্রিজ বিক্রির লক্ষ্যমাত্রা নিয়েছে ওয়ালটন। নতুন আসা ৫৫ মডেলের মধ্যে রয়েছে ৪১টি ফ্রস্ট ও ৮টি নন-ফ্রস্ট রেফ্রিজারেটর। ডিপ ফ্রিজে নতুন এসেছে ৬টি মডেল।

ডিজাইন ও কালারে ১৬টি নতুন মডেলের গ্লাস ডোর ফ্রস্ট ফ্রিজ বাজারে এনেছে ওয়ালটন। এগুলোর দাম পড়ছে ২৪,৫০০ টাকা থেকে ৩৬,৮০০ টাকা পর্যন্ত। ওয়ালটনের ২১ মডেলের নন-ফ্রস্ট ফ্রিজের মধ্যে নতুন যুক্ত হয়েছে ৮টি মডেল। রেফ্রিজারেটরের পাশাপাশি রয়েছে ১৪ মডেলের ডিপ ফ্রিজ বা ফ্রিজার। এগুলোর দাম পড়ছে ১৯,৪০০ টাকা থেকে ৩১,২৯০ টাকা পর্যন্ত। ডিপ ফ্রিজের মধ্যে নতুন এসেছে ৬টি মডেল।

বিজনেস আওয়ার/২০মে/আর আই

উপরে