ঢাকা, বৃহস্পতিবার, ১৮ অক্টোবর ২০১৮, ৩ কার্তিক ১৪২৫

ss-steel-businesshour24
Runner-businesshour24

বাগডুমে বিশ্বকাপ উপলক্ষ্যে ৪৯% পর্যন্ত মূল্য ছাড়

২০১৮ মে ২৪ ১৪:৪৭:৫৮

বিজনেস আওয়ার প্রতিবেদক : আসন্ন ফিফা বিশ্বকাপ উপলক্ষ্যে বাগডুম ডট কম বিভিন্ন ব্র্যান্ডের টিভিতে আকর্ষণীয় মূল্য ছাড়ের ঘোষণা দিয়েছে। এই অফারের আওতায় সনি, স্যামসাং, প্যানাসনিক, এলজি, ইকো প্লাস, কনিয়ন, সোহানা এবং তোসিবা ব্র্যান্ডের টিভি কিনলে সর্বোচ্চ ৪৯% পর্যন্ত মূল্য ছাড়ের সুযোগ মিলবে।

বাগডুম ডট কম-এর সিইও মিরাজুল হক বলেন, “আসন্ন ফিফা বিশ্বকাপের উত্তেজনায় কাঁপছে পুরো বিশ্ব। আমাদের মূল্যবান গ্রাহকদের বিশ্বকাপ উত্তেজনাকে অনেক বেশি আনন্দময় করে তুলতে আমাদের এই আয়োজন। আশা করছি, দারুণ এই অফারের সাথে এবারের বিশ্বকাপ বেশ উপভোগ্য ও আনন্দময় হয়ে উঠবে।”

এছাড়াও গ্রাহকরা ৪০,০০০ টাকার কম মূল্যে যেকোন টিভি কিনলে প্রত্যেক টিভির সাথে থাকছে দুটো ফ্রি জার্সি এবং ৪০,০০০ টাকা বা তার চেয়ে বেশি মূল্যে টিভি কিনলে প্রত্যেক টিভির সাথে একটি করে সাউন্ড সিস্টেম ফ্রি।

অফারটিতে সনি টিভিতে থাকছে সর্বোচ্চ ৪৯% পর্যন্ত, স্যামসাং টিভিতে সর্বোচ্চ ৪৩% পর্যন্ত, এলজি টিভিতে সর্বোচ্চ ৩০% পর্যন্ত, সোহানা টিভিতে ২১% পর্যন্ত এবং প্যানাসনিক ব্র্যান্ডের যেকোন টিভি কিনলে ফ্ল্যাট ১০% মূল্য ছাড়। এছাড়াও কনিয়ন টিভি ও ইকো প্লাস টিভিতে থাকছে আকর্ষণীয় মূল্য ছাড়। পাশাপাশি হামিম টিভি কিনলে গ্রাহকরা সাথে পাচ্ছেন ফ্রি টেবিল ফ্যান ও সিলিং ফ্যান। বিশ্বকাপ উপলক্ষ্যে বাগডুম ডট কম-এ অন্যান্য সব ব্র্যান্ডের পণ্যেও থাকছে আকর্ষণীয় সব অফার।

বিজনেস আওয়ার/ ২৪ মে / আর এইচ

উপরে