ঢাকা, বুধবার, ১২ ডিসেম্বর ২০১৮, ২৭ অগ্রহায়ণ ১৪২৫


দেখে নিন ভাগ্যচক্র, কেমন যাবে দিনটি!

২০১৮ মে ২৬ ১৮:০০:৩১

বিজনেস আওয়ার ডেস্কঃআজ আপনার জন্মদিন হলে পাশ্চাত্য জ্যোতিষে আপনি মিথুন রাশির জাতক / জাতিকা। আপনার জন্ম সংখ্যা : ৮। আপনার ওপর প্রভাবকারী গ্রহ : শনি ও বুধ। আপনার শুভ সংখ্যা: ৫ ও ৮। শুভ বার : শনি ও বুধ। শুভ রত্ন : নীলা ও পান্না।

মেষ (২১ মার্চ-২০ এপ্রিল)

পারস্পরিক সামাজিক সম্পর্ক ভালো থাকতে পারে। ঘনিষ্ঠ কোনো বন্ধুর সহযোগিতায় উপকৃত হতে পারেন। ঘনিষ্ঠ কেউ শত্রুতাও করতে পারে। বিবাদ এড়িয়ে চলুন।

বৃষ (২১ এপ্রিল-২০ মে)

শত্রুপক্ষের তৎপরতা বৃদ্ধি পেতে পারে। শত্রুকে দুর্বল ভাবা ঠিক হবে না। নিজের সীমাবদ্ধতা সম্পর্কে সতর্ক থাকুন। যে কোনো ব্যাপারে মতবিরোধ এড়িয়ে চলুন। অকারণ বাক্যালাপ থেকে বিরত থাকুন।

মিথুন (২১ মে-২০ জুন)

ধর্মকর্মের প্রতি আগ্রহবোধ করতে পারেন। পড়াশোনায় অধিকতর মনোযোগী হওয়ার চেষ্টা করুন। অন্যথায় ফলাফল বিপর্যয়ের আশঙ্কা রয়েছে। সন্তানের কোনো ব্যাপারে উদ্বিগ্ন হতে পারেন।

কর্কট (২১ জুন-২০ জুলাই)

ধর্ম ও আধ্যাত্মিকতার প্রতি অনুরাগবোধ করতে পারেন। জ্ঞানস্পৃহা বৃদ্ধি পাবে। অপ্রত্যাশিত সূত্র থেকে অর্থাগম হতে পারে।

সিংহ (২১ জুলাই-২১ আগস্ট)

তথ্যগত বিভ্রান্তি দেখা দিতে পারে। কাজকর্মে প্রত্যাশিত সাফল্য বাধাগ্রস্ত হতে পারে। ঘনিষ্ঠ কারো সঙ্গে মতবিরোধ দেখা দিতে পারে। পরিস্থিতির সঙ্গে নিজেকে মানিয়ে চলুন।

কন্যা (২২ আগস্ট-২২ সেপ্টেম্বর)

আজ কোনো প্রতিশ্রুতি দেওয়া ঠিক হবে না। পাওনা টাকা আদায়ের জন্য তাগাদা দিন। মূল্যবোধ বজায় রাখুন। চক্ষুসংক্রান্ত কোনো সমস্যায় ভুগতে পারেন। প্রয়োজনে চিকিত্সকের পরামর্শ নিন।

তুলা (২৩ সেপ্টেম্বর-২২ অক্টোবর)

নিজেকে যথাযথভাবে প্রকাশ করার চেষ্টা করুন। শরীর মোটামুটি ভালো থাকতে পারে। পোশাক নির্বাচনে কোনো বিশেষ রঙের প্রতি আকর্ষণবোধ করতে পারেন।

বৃশ্চিক (২৩ অক্টোবর-২১ নভেম্বর)

গোপন শত্রুরা মাথাচাড়া দিয়ে উঠতে পারে। শত্রুকে দুর্বল ভাবা ঠিক হবে না। অনভিপ্রেত কোনো সংবাদ পেতে পারেন। শোকগ্রস্ত হওয়ার আশঙ্কা রয়েছে। দূরর যাত্রা ও যোগাযোগ শুভ।

ধনু (২২ নভেম্বর-২০ ডিসেম্বর)

বড় ভাইবোনদের সঙ্গে সুসম্পর্ক বজায় রাখুন। প্রয়োজনে তাদের পরামর্শ গ্রহণ করুন। পেশাগত যোগাযোগ অব্যাহত রাখুন। ভবিষ্যতের জন্য কোনো পরিকল্পনা গ্রহণ করতে পারেন।

মকর (২১ ডিসেম্বর-১৯ জানুয়ারি)

পিতৃস্বাস্থ্য মোটামুটি ভালো থাকবে। অসুস্থ পিতার শরীর-স্বাস্থ্যের ব্যাপারে যত্নবান হোন। সামাজিক কাজে অংশ নিতে পারেন। কর্মপরিবেশ মোটামুটি অনুকূল থাকতে পারে।

কুম্ভ (২০ জানুয়ারি-১৮ ফেব্রুয়ারি)

আধ্যাত্মিকতার প্রতি অনুরাগ বৃদ্ধি পেতে পারে। জ্ঞানস্পৃহা বৃদ্ধি পাবে। জীবনকে অর্থবহ করে তোলার চেষ্টা করুন। ভাগ্যোন্নয়নের প্রচেষ্টা অব্যাহত রাখুন। তীর্থগমন শুভ।

মীন (১৯ ফেব্রুয়ারি-২০ মার্চ)

অতীন্দ্রিয় শাস্ত্রাদির প্রতি আগ্রহ বৃদ্ধি পেতে পারে। আপনার নামে কোনো অপবাদ রটতে পারে। রিপুকে সংযত রাখুন। ব্যবসায়িক দিক খুব একটা ভালো যাবে না। বিক্রয়-বাণিজ্যে লোকসান হতে পারে।

বিজনেস আওয়ার/২৬মে/আর আই

উপরে